স্টাফ রিপোর্টার :: সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে বরিশালের বিভাগীয় কমিশনার অমিতাভ সরকারের আহবানে বরিশাল বিভাগীয় ভূমি কমপ্লেক্স চত্বরে বৃক্ষরোপন করা হয়েছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ১৩ আগস্ট সকালে বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে জুম কনফারেন্সের মাধ্যমে বিভাগীয় কমিশনার অমিতাভ সরকার জাতির পিতার শাহাদাত বার্ষিকী উপলক্ষে বরিশাল বিভাগের সব জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে একযোগে  বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। কনফারেন্স শেষে বিভাগীয় কমিশনার কার্যালয় চত্বরে তিনিসহ কনফারেন্স রুমে উপস্থিত অতিথিরা প্রত্যেকে একটি করে বৃক্ষরোপন করেন।

তার উদ্বোধনের পরপরই অন্যান্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ন্যায়  বরিশাল বিভাগীয় ভূমি কমপ্লেক্সে অবস্থিত উপ-ভূমি সংস্কার কমিশনারের (ডিএলআরসি) কার্যালয়, জোনাল সেটেলমেন্ট অফিসারের কার্যালয়, আঞ্চলিক পরিচালক, গুচ্ছগ্রাম এর কার্যালয় এবং বরিশাল সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বৃক্ষরোপন করেন। এসময় বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) তরফদার মোঃ আক্তার জামীল, বরিশালের জোনাল সেটেলমেন্ট অফিসার মোঃ আহসান হাবিব, গুচ্ছগ্রাম প্রকল্পের বরিশালের আঞ্চলিক পরিচালক, মোঃ রেজাউল বারী এবং বরিশাল সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here