গোলাম মোস্তাফিজার রহমান মিলন, হিলি প্রতিনিধি ::

বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি ঘাতকরা,দেশে মুজিব আদর্শ প্রতিষ্ঠাই বড় জয়,যারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত‍্যার পর কোনো প্রতিবাদ হয়নি,তারা ভুল করছেন। বঙ্গবন্ধুকে হত‍্যার পর পুরো বাংলাদেশ স্তব্দ হয়ে যায়,সেটিই প্রতিবাদ।প্রথম প্রতিবাদ হয় টুঙ্গিপাড়ায়।সেখানে বুলেটের সামনে প্রতিবাদের মুখে বঙ্গবন্ধুকে যথাযথ মর্যাদায় দাফন করা হয়। তাকে হত‍্যার পর যে বাংলাদেশে বঙ্গবন্ধুর নাম উচ্চারণ করতে দেওয়া হয়নি, সেখানে আজ মুজিব আদর্শ প্রতিষ্ঠিত হয়েছে, এটিই সবচেয়ে বড় জয়।

শনিবার বিকেলে দিনাজপুরের হাকিমপুরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বাংলাহিলি পাইলট উচ্চবিদ্যালয় এন্ড কলেজ মাঠে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি নৌ-পরিবহন প্রতিমন্ত্রী
খালিদ মাহমুদ চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন।

হাকিমপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক,ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী।

এসময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here