বগুড়ায় শিশু সহ ২ জনকে হত্যা তানসেন আলম, বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পৃথক ঘটনায় এক মিশুসহ ২ জনকে হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে পুলিশ শহরের ঝোপগাড়ী হাজিপাড়া এলাকায় ধানক্ষেতের ড্রেন থেকে হরিদাস (৩৫) নামের এক নরসুন্দরের জবাই করা লাশ উদ্ধার করে। তবে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা জানাতে পারেনি পুলিশ।

বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ জানান, নরসুন্দর হরিদাস নওগাঁর রানী নগর এলাকার বাসিন্দা। প্রায় ৮-১০ বছর আগে বগুড়া শহরে আসেন ও বিয়ে করেন। পরে বড় কুমিড়া হিন্দুপাড়া এলাকায় জমি কিনে সেখানে বসবাস শুরু করেন। পাশেই ধরমপুর এলাকায় একটি সেলুন দেন। শুক্রবার সেলুনে কাজ শেষে রাতে আর বাড়ি ফেরেন নি। অজ্ঞাত দুর্বৃত্তরা রাতের কোন এক সময় তাকে জবাই করে ড্রেনে ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

অপর ঘটনায় বগুড়ায় দু’ বছরের এক শিশুকে কুপিয়ে হত্যা  করেছে এক মাদকাসক্ত যুবক। ঘটনার পর ওই যুবককে ধরে গণ পিটুনী দিয়ে পুলিশে সোর্পদ্দ করেছে এলাকাবাসী।

বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আসলাম হোসেন জানান, শনিবার বেলা ১১ টায় সদরের নামুজা ইউনিয়নের ছোট টেংরা এলাকায় বাড়ির উঠানে খেলছিলে দুই বছরের শিশু মলি। হঠাৎ করে পাপলু (২৫) নামে এক যুবক বাড়ির ভিতর গিয়ে তাকে কোদাল দিয়ে কোপাতে থাকে। এসময় শিশুটির মা’র চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে হামলাকারী যুবককে আটক করে গনধোলাই দেয়। পরে তাকে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

কোদালের কোপে গুরুতর আহত শিশুটিকে দ্রুত বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধিন অবস্থায় দুপুর সোয়া দু’টার দিকে শিশুটি  মারা যায়। ঘাতক পাপলু গণ পিটুনীীতে আহত অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সুস্থ হলেই তাকে জিজ্ঞাসাবাদ করে হত্যার কারণ জানা যাবে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here