বগুড়ায় কোচ-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ২তানসেন আলম, বগুড়া প্রতিনিধি :: বগুড়ার শাজাহানপুরে কোচ-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশু ও এক মহিলা নিহত হয়েছে। আহত হয়েছে ৮-১০ জন। আহতদেরকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার বিকেলে উপজেলার সাজাপুর এলাকায় নির্মাণাধিন থানা ভবনের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালান।

নিহতরা হলো দিনাজপুর ঘোড়াঘাটের আব্দুর রাকিবের মেয়ে রেনাত আজমির (৪) ও একই এলাকার রবিনের স্ত্রী রমেনা (৩০)। আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী হানিফ এন্টার প্রাইজ নামের একটি কোচ (ঢাকা মেট্রো-ব-১৪-৭৩৫২) ও ঢাকাগামী শাহ সিমেন্ট কোম্পানীর একটি খালী ট্রাকের (ঢাকা মেট্রো-উ-১১-২০৪১) মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় বগুড়াগামী ইট বোঝাই একটি ট্রাক (কুমিল্লা-ট-১৭২৫) কোন কিছু বুঝে উঠার আগেই নিয়ন্ত্রন হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

থানার ওসি আলমগীর হোসেন জানান, দূর্ঘটনায় গুরুতর আহতদেরকে শজিমেক হাসপাতালে নেয়া হলে এক শিশু ও মহিলার মৃত্যু হয়। দূর্ঘটনা কবলিত যানবাহন গুলি আটক রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here