স্টাফ রিপোর্টার: চিত্রনায়িকা মাহিয়া মাহির ফেসবুক ফ্যান পেইজ ফেসবুক কর্তৃপক্ষ আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিয়েছে। ১৬ আগস্ট রাত ২ টায় পেইজটি ভেরিফাইড করে ফেসবুক।

আর এই স্বীকৃতিকে ভক্তদের উদ্দেশ্য উৎসর্গ করেছেন এইর্  নায়িকা। এই নিয়ে মাহি দারুন উচ্ছাসিত।

তিনি বলেন, খুবই ভাল লাগছে। ফেসবুকে আমার নামে অনেকগুলো ভুয়া পেইজ ছিল। যার ফলে অনেকসময় অনেক বিব্রতকর পরিসি’তিতে পড়তে হত। এখন এই স্বীকৃতির ফলে নিজেকে অনেক নিরাপদ মনে হচ্ছে, এই ধরনের অনাকাংখিত বিড়ম্বনায় পড়তে হবে না। আর ভক্তদের ভালবাসায় আমি আজকের এই মাহি।

মাহির ফেসবুক পেইজে এখন পর্যন্ত লাইক দিয়েছেন ১,০৪,৪০৬ এরও অধিক ফ্যান।

মাহির জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত শাহীন সুমনের ‘ভালবাসার রং’ ছবির মাধ্যমে রূপালী পর্দায় অভিষেক হয়। এটি ছাড়া তার এখন পর্যন্ত মুক্তি প্রাপ্ত ছবিগুলো হচ্ছে ‘অন্যরকম ভালবাসা’, ‘পোড়ামন’, ‘ভালবাসা আজকাল’, ‘কি দার্বন দেখতে’, ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’ ও সর্বশেষ ‘হানিমুন’।

সাধারনত ফেসবুক কর্তৃপক্ষ নিজেরা যাচাই বাচাই করে বিশ্বের বিভিন্ন দেশের গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় ব্যক্তি, প্রতিষ্ঠান ইত্যাদির ফেসবুক পেইজের স্বীকৃতি দেয়। এর ফলে পেইজের নামের ডান পাশে নীল রঙের টিক চিহ্ন দেখা যায় স্বীকৃতি স্বরুপ।

উল্লেখ্য, বাংলাদেশের প্রথম তারকা হিসেবে পড়শির ফেসবুক পেইজ ভেরিফাইড হয়। বর্তমানে আশিটির অধিক বাংলাদেশী ব্যক্তি ও প্রতিষ্ঠানের ফেসবুক পেইজ ভেরিফাইড হয়েছে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here