ইউনাইটেড নিউজ ডেস্ক :: একজন জনপ্রিয় উপস্থাপক হিসেবেই পরিচিত শ্রাবণ্য তৌহিদা। ক্রিকেটকেন্দ্রিক অনুষ্ঠান উপস্থাপনার কারণেই জনপ্রিয়তা পেয়েছেন শ্রাবণ্য। তবে নাটকে অভিনয়ের অভিজ্ঞতাও আছে। সেই অভিজ্ঞতা নিয়েই এবারের ঈদের একাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। তার মধ্যে অন্যতম একটি নাটক হলো ‘প্রিয় ডাকবাক্স’। রুদ্র হকের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ দিদার।

নাটকটি ২৭ জুলাই রাত ১০টা ৩০ মিনিটে গাজী টিভিতে প্রচার হবে। এ সময়ের দুই তরুণ-তরুণী, যারা জানে না চিঠি কীভাবে লিখতে হয়, ডাকবাক্সে চিঠি ফেললে কীভাবে তা পৌঁছায় প্রাপকের হাতে, প্রতিমুহূর্তে ফেসবুক, ইন্সটাগ্রাম তথা ভার্চুয়াল ওয়ার্ল্ডে বুঁদ হয়ে থাকতে থাকতে প্রেমটাও একঘেয়ে হয়ে ওঠে তাদের কাছে। সম্পর্কের মাঝে দূরত্বই যখন কাম্য হয়ে ওঠে, ঠিক তখনই তারা সন্ধান পায় চিঠির। ডাকপিয়ন আর ডাকবাক্সের। মুঠোফোন থেকে দূরে সরে ডাকবাক্স, চিঠি আর সেই ল্যান্ডফোনের প্রেমে ডুবে যাওয়ার গল্প নিয়েই নাটকটি তৈরি হয়েছে।

এতে অভিনয় প্রসঙ্গে শ্রাবণ্য তৌহিদা বলেন, ‘শুধু ভক্তদের জন্য আর গল্পের কারণে অভিনয় করেছি আবার। এ নাটকটির গল্পটি এমন যে দর্শক আগ্রহ নিয়েই দেখবেন নাটকটি। ভালো গল্প পেলে অভিনয়ে আপত্তি নেই আমার।’

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here