মৌলভীবাজার: আগামী ৯ নভেম্বর মৌলভীবাজারের বড়লেখা উপজেলা সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মাঝে ব্যাপক চাঞ্চল্যে ও রং বেরংয়ের ব্যানার,ফেষ্টুন,আর চারিদিকে উৎসবের আমেজে পরিনত।

স্থানীয় নেতা কর্মী ও এলাকাবাসীর অনেক চাওয়া-পাওয়ার আশা নিয়ে অপেক্ষায় আছেন প্রধান মন্ত্রীর আগমনে।

প্রধান মন্ত্রীর আগমনে স্থানীয় এলাকাবাসী ও নেতা-কর্মীদের মাজে আনন্দ উল্লাস ও দীর্ঘদিনের দাবী-দাওয়া পুরন হবে এই আশায়। প্রধানমন্ত্রী এদিন এতিম প্রতিবন্ধী ছেলেদের জন্য নির্মিত কারিগরি প্রশিক্ষন কেন্দ্র,জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্য্র,ইটাউড়ি মহিলা দাখিল মাদরাসার একাডেমিক ভবন,চান্দ্রগ্রাম এ,ইউ দাখিল মাদরাসার একাডেমিক ভবন ও জুড়ি উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট তিনতলা একাডেমিক ভবন উদ্বোধন ও বড়লেখা থানার ভবন,জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন,মাধবকুন্ড জলপ্রপাত,বড়লেখা ৫শ বিশিষ্ট অডিটোরিয়াম মাল্টিপারপাস হলসহ বিভিন্ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করবেন। পরে স্থানীয় বড়লেখা ডিগ্রি কলেজ মাঠে জনসভায় ভাষন দেবেন প্রধান মন্ত্রী। ইতিমধ্যে কলেজ মাঠে বিশাল মঞ্চ নির্মান করা হয়েছে। এছাড়া বিভিন্ন সড়কে বিপুলসংখ্যক সুসজ্জিত তোরণ নির্মান করা হয়েছে।

বিভিন্ন প্রতিষ্টানের কর্মকর্তা ও আওয়ামীলীগসহ সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা এখন ব্যস্ত জনসভাকে সফল করতে। প্রধানমন্ত্রীর আগমনে গনমানুষের দাবীতে অনেক চাওয়া পাওয়ার কথা স্থানীয় জানালেন নেতাকর্মীরা——-

প্রধানমন্ত্রী বড়লেখা,জুড়ী ও কুলাউড়াবার্সীর দীর্ঘদিনের দাবী দীর্ঘ দিন বন্ধ থাকা কুলাউড়া-শাহবাজপুর লাতুর ট্রেন লাইন চালুর ঘোষনাসহ বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ডের উদ্বোধন করবেন। তার এই সফরকে ঘিরে চাওয়া পাওয়ার হিসেবের বাইরে এসে আনন্দে উদ্বেল দলীয় সমর্থকসহ স্থানীয় সাধারন জনগন।

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে তৈরী হয়েছে রং বেরং এর হাজার হাজার বিভিন্ন আকৃতির ব্যানার-পোষ্টার-আর তোরন। চারিদিকে উৎসবের আমেজ। বিকেলে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত জনসভায় ভাষন দিবেন প্রধান মন্ত্রী। এ জনসেবায় লক্ষাধিক লোকের সমাগম হবে বলে ধারনা করা হচ্ছে।

স্থানীয় সাংসদ, এম শাহাব উদ্দিন আহমদ,জানান

সাংগঠনিকভাবে দলীয় সভানেত্রীর এ সফরকে সফল ও স্বার্থক করতে আটঘাট বেঁধেই মাঠে নেমেছেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। প্রতিনিয়ত প্রস্তুতি পর্যবেক্ষনে ব্যস্ত স্থানীয় নেতাকর্মীরা। আগমনের সকল প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে।

তোফায়েল আহমদ, পুলিশ সুপার, মৌলভীবাজার জানান

প্রধান মন্ত্রীর জনসভা ও সফরকে কেন্দ্র করে কয়েক স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবসা্থ গ্রহন করা হয়েছে—-

বিগত সংসদ নির্বাচনে জেলার সবকটি আসনে বিপুল সংখ্যাগরিষ্টতা পায় মহাজোট। সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম বারের মতো বড়লেখা সফর করবেন। প্রধানমন্ত্রীর আগমনে এ এলাকার অনেক নতুন উন্নয়নের রুপরেখা ও সাধারন মানুষের র্দীঘ দিনের দাবী-দাওয়া পুরন হওয়াসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি। নতুন অনেক চাওয়া পাওয়া পুরন করবেন প্রধানমন্ত্রী এমনটাই প্রত্যাশা করছে স্থানীয় এলাবাসী।

রাধা পদ দেব সজল/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here