রফিকুল ইসলাম ফুলাল, দিনাজপুর প্রতিনিধি :: দিনাজপুরে চিকিৎসকদের উদ্দ্যোশে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি কোভিড-১৯ প্রতিরোধে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সাহসীকতার প্রশংসা ও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে উল্লেখ করে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই এই সাহসীকতার পুরস্কার তুলে দিবেন। করোনা ও অন্য কোন রোগী যাতে স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয় সে দিকে সকলকে খেয়াল রাখার আহবান জানান তিনি। এসময় তিনি আরো বলেন, দেশের এই দুর্যোগময় মুহর্তে চিকিৎসকদের অবদান জাতি কোন দিনও ভুলবে না।

২৮ মে বৃহস্পতিবার এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরে স্বাস্থ্য সেবা সংক্রান্ত ও করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে চিকিৎসকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

অনুষ্ঠানে তিনি আরো বলেন, স্বাস্থ্য বিধি মেনে চলতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঘরে থাকলে সুস্থ্যতা হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তিনি করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য আল্লাহর রহমত কামনা করেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে সকল ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। চিকিৎসকদের উৎসাহিত করার জন্য প্রনোদনা ও বীমার ব্যবস্থা করেছেন। তিনি বলেন, চিকিৎসকদের পাশে সরকার আছে এবং আগামীতেও থাকবে। দেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুরের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শিবেস সরকার, হাসপাতালের পরিচালক ডা: নির্মল চন্দ্র দাস, কলেজ-এর উপাধ্যক্ষ ডা: নাদির হোসেন, সহযোগি অধ্যাপক ডা: নুরুজ্জামানসহ অন্যান চিকিৎসক ও ইন্টার্ণি চিকিৎসকবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here