প্রধানমন্ত্রীকে ফেইজবুকে কটুক্তি করায় রামগঞ্জে ছাত্রদল কর্মী আটকজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী ও ছাত্রদলকর্মী জাবেদ হোসেন (১৭) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে ফেইজবুকে পোস্ট করায় কলেজ শাখা ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বুধবার দুপুরে রামগঞ্জ সরকারী কলেজ থেকে ছাত্রদলকর্মী জাবেদকে আটক করে পুলিশ।

জাবেদ হোসেন একই কলেজের একাদশ শ্রেনীর বিজ্ঞান শাখার ছাত্র এবং ভোলাকোট ইউনিয়নের ছাত্রদলকর্মী। সে উপজেলার দেবনগর গ্রামের আবুল হোসেনের ছেলে।

রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হোসেন শান্ত জানান, রামগঞ্জ সরকারী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র ও ছাত্রদলকর্মী জাবেদ হোসেন তার ফেইজবুক আইডি জাবেদ তালুকদার থেকে দীর্ঘদিন যাবত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে লেখা ও ছবি পোস্ট করে আসছে।

বিষয়টি কলেজ শাখা ছাত্রলীগ জানতে পেরে বুধবার দুপুরে তাকে আটক করে মোবাইল জব্দ করে বিষয়টি নিশ্চিত হয়ে গনপিটুনি দিয়ে পুলিশকে পুলিশের কাছে সোপর্দ করে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ তোতা মিয়া বলেন, খবর পেয়ে পুলিশ কলেজ প্রাঙ্গণ থেকে তাকে আটক করে। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here