যংিরবীন্দ্র নাথ পাল, ময়মনসিংহ থেকেঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের আশ্রবপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় ৩ মাসের এক শিশু নিহত হয়েছে। আহত হয়েছেন ৪ জন। নিহত শিশুর লাশ পুলিশ উদ্ধার করেছে ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আশ্রবপুর গ্রামের আজিজুর রহমান হবি ও চাচাতো ভাই নুরুল ইসলামের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ ও বিরোধ চলছিল। বিরোধকে কেন্দ্র করে একাধিকবার মারামারি ও থানায় একাধিক মামলা হেয়েছে।

গত বুধবার নুরুল ইসলামের ঘনিষ্টজন হিসেবে পরিচিত সোহাগ মিয়া, সিদ্দিকুর রহমান ভূট্টো ও আনোয়ার হোসেন নান্দাইল থানায় ধর্ষণ মামলায় গ্রেফতার হলে মামলায় সংশ্লিষ্টতা সন্দেহে গত শুক্রবার দুই পরিবার ঝগড়ায় লিপ্ত হয়।

এক পর্যায়ে স্থানীয় ইউপি সদস্য এখলাছ উদ্দিনের সাথে আবু সাঈদের কথাকাটাকাটি হয়। এ নিয়ে শনিবার সকালে ইউপি সদস্যের ভাই সিদ্দিক মিয়া আবু সাঈদ জমিতে সার দিতে গেলে তাকে সেখান থেকে ধরে নিয়ে হবির বাড়িতে আটক করে রাখে।

আবু সাঈদকে উদ্ধারের জন্য নুরুল ইসলামের লোকজন আজ (শনিবার) দুপুর ২ টার দিকে হবির বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।

এসময় হামলা কারীদের অস্ত্রের আঘাতে আমেনা খাতুন (৬০), লুৎফুর রহমান (৩৫), নাজমা বেগম (২৮), ও বিউটি বেগম (৩৫) গুরুতর আহত হন।

ওই সময় হামলা কারীরা বিউটি বেগমের তিন মাস বয়সী শিশু কন্যা শরিফাকে কুপিয়ে হত্যা করে।

পরে ঘটনায় আহতের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক রাশেদুল হাসান জানান, ধারণা করা হচ্ছে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারির এক পর্যায়ে শিশু নিহত হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here