g&fAva„g&rcতানসেন আলম বগুড়া, বগুড়া প্রতিনিধিঃ বগুড়া জেলায় পুলিশের বিশেষ অভিযানে গত ২৪ ঘণ্টায় ১২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয়েছে একটি বিদেশি পিস্তল, গুলি, ম্যাগজিন, দেশীয় অস্ত্রসহ বেশ কিছ মাদকদ্রব্য। মঙ্গলবার সকাল ৬টা থেকে বুধবার সকাল ৬টা পর্যন্ত পুলিশের এই বিশেষ অভিযান চলে।

বুধবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিংএ জানানো হয়, জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এই বিশেষ অভিযান পরিচালিত হয়। অভিযানে জেলার ১২টি থানা, গোয়েন্দা পুলিশ ও বিভিন্ন ফাঁড়ির পুলিশ সদস্যরা অংশগ্রহণ করেন।

অভিযানে বগুড়ার শাজাহানপুর থানাধীন ফুলদীঘী মধ্যপাড়ার নায়েব আলীর মালিকানাধীন সুফিয়া হাউজিং এর সীমানার মধ্যথেকে তার দেখানো জায়গা থেকে একটি বিদেশী ৭.৬৫ পিস্তল, ২ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করে।

একই অভিযানে শহরের ইয়াকুবিয়া মোড় হতে জাহিদুল ইসলাম (২৫), জাহিদুল ইসলাম লেবু (২৯), কামাল (৩৫), রুকুনুজ্জামান খোকন (৩০), পন্টু (৪৫) দেরকে আটক করা হয় এবং রানিরহাট গ্যারেজ থেকে চোরাই ১শ সিসির ডিসকভার (রেজিঃ নং- সিরাজগঞ্জ-হ-১১-৫১২৪) মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এসময় আটককৃত আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী রেজাউল (২৫), সুমন (১৫) ও আলম মামুন (২০) কে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী ১টি ১৫০ সিসির পালসার মোটর সাইকেল বাগবাড়ী বাজার থেকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত মোটর সাইকেল চুরি করে বিক্রি করে আসছিল। এ ছাড়াও অভিযান দল  বগুড়া সদরসহ জেলার বিভিন্ন স’ানে অভিযান চালিয়ে ১৪৫টি ভারতীয় শাড়ী, ৫০ বোতল ফেন্সিডিল ৪ লিটার লুজ তরল ফেন্সিডিল, ৭৭ পিস হরলিকস, ৩৮ পিস ইয়াবা, ৯ গ্রাম হিরোইন, ৯৫০ গ্রাম গাঁজা, ২টি রাম দাসহ বিভিন্ন মামলার ১২০ জন আসামীকে গ্রেফতার করে।

বুধবার বগুড়া পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম কর্তৃক প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here