পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ফুটবল লীগে শিরোপা সমপ্রীতির বান্দরবান দলের      এনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি :: বর্ণাঢ্য অনুষ্ঠানমালার মধ্যদিয়ে আজ মঙ্গলবার বিকেলে বান্দরবান ষ্টেডিয়ামে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় ফুটবল লীগ শেষ হয়েছে। মাসব্যাপী এ ফুটবল লীগে জেলার বিভিন্ন এলাকা থেকে ১০টি দল অংশ নেয়।

লীগপদ্ধতির এ ফুটবল লীগের চূড়ান্ত খেলায় মঙ্গলবার বিকেলে মুখোমুখি হয় বান্দরবান জেলা পুলিশ দল ও সমপ্রীতির বান্দরবান দল।

সম্প্রীতির বান্দরবান দল ২-১ গোলে বান্দরবান পুলিশ দলকে হারিয়ে শিরোপা লাভ করে।

ক্রিড়ামন্ত্রী বীরেন শিকদার প্রধান ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিরোপা লাভকারী সমপ্রীতির বান্দরবান দলের অধিনায়ক সোহেল মেহাহাম্মদের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও নগদ ৩০ হাজার টাকা এবং রানার্সআপ জয়ী বান্দরবান পুলিশ দলের অধিনায়ক মহিউদ্দিনের হাতে ট্রফি ও নগদ ২০ হাজার টাকা তুলে দেন।

সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ক্রিড়ামন্ত্রী সমাপনি অনুষ্ঠানে বলেন, বান্দরবান জেলা ষ্টেডিয়ামকে আধুনিকায়নে পর্যাপ্ত পরিমাণ অর্থ বরাদ্দ দেয়া হবে। তিনি পার্বত্য শান্তি প্রসংগে উল্লেখ করে বলেন, পাহাড়ে স্থায়ী শান্তি নিশ্চিতে ধাপে ধাপে শান্তি চুক্তির পুর্ণাংগ বস্তবায়ন করা হবে, এ লক্ষ্যে সরকারের উচ্চ পর্যায়ে কাজ চলমান।

সেনা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লাহা, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম, পুলিশ সুপারও ফুটবল লীগের আহবায়ক দেবদাস ভট্টাচার্য্য, সদস্যসচিব লক্ষীপদ দাস অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন।

মিডিয়া পার্টনার ছিল দৈনিক যুগান্তর ও এটিএন বাংলা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here