কলিট তালুকদার।

পাবনা: পাবনার আটঘরিয়ায় সন্ত্রাসীদের গুলিতে আটঘরিয়া থানার দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

আহত আটঘরিয়ায় থানার পুলিশের এসআই মনির হোসেন (৪২) ও এসআই তোফাজ্জল হোসেন। আহতদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে কয়েকটি অগ্নেয়াস্ত্রসহ একটি প্রাইভেটকার জব্দ করার দাবি করেছে পুলিশ।

আটঘরিয়া থানার ওসি ফারম্নক আহম্মদ জানান, বুধবার বেলা ১২ টার দিকে দুই পুলিশ সদস্য মনির হোসেন ও তোফাজ্জল হোসেন সাদা পোশাকে মোটর সাইকেল যোগে আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রাম এলাকায় যাচ্ছিল। পথে মধ্যে ডেঙ্গারগ্রাম এলাকায় একটি সাদা প্রাইভেটকারে থাকা লোকজনের গতিবিধি সন্দেহজনক হলে পুলিশ সদস্যরা তাদের চ্যালেঞ্জ করেন। এসময় প্রাইভেটকারে থাকা সন্ত্রাসীরা দুই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ সদস্যদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় প্রাইভেটকার ও অস্ত্র উদ্ধার করে।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডাঃ মঞ্জুরা রহমান জানান, আহত দুইজনের মধ্যে এসআই মনির হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here