কলিট তালুকদার, পাবনা প্রতিনিধিঃ  পাবনার চাটমোহরে চাঞ্চল্যকর শিশু আব্দুল্লহ আল নূর হত্যার প্রতিবাদে ও জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানবনন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন চাটমোহর উপজেলা শাখার উদ্যোগে শুক্রবার সকালে চাটমোহর থানা মোড়ের আমতলায় অনুষ্ঠিত এ মানববন্ধনে সাংবাদিক, মানবাধিকার কর্মী, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবি মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধন চলা বক্তব্য দেন, মানবাধিকার কর্মী রোজলিন কস্তা, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাপ্তাহিক সময় অসময় পত্রিকার সম্পাদক বেলাল হোসেন স্বপন, শিশু নুরের বাবা আবুল হোসেন, মা আতিয়া পারভীন প্রমুখ।

বক্তারা পুলিশের ভূমিকা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, দূর্বল চার্জশিটে যেন অপরাধীরা পার পেয়ে না যায়, সে বিষয়টি নিশ্চিত করতে হবে পুলিশকেই। পাশাপাশি বক্তারা শিশু নুরের হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য : গত ২৫ জুন দুপুরে চাটমোহর নতুন বাজার এলাকা থেকে ৪ বছরের শিশু আব্দুল্লহ আল নুরকে অপহরণ করে অহরণকারীরা। এরপর ২৭ জুন বিকেলে উপজেলা ভাদড়া এলাকা থেকে শিশুটির খন্ডিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে এখন পর্যন্ত পুলিশ ৬ জনকে গ্রেপ্তার করেছে।

 

 

 

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here