পাবনায় ছাত্রলীগ কর্মী তন্ময় হত্যার প্রতিবাদে মানববন্ধনকলিট তালুকদার, পাবনা প্রতিনিধি:: পাবনায় ছাত্রলীগ কর্মী এস এ রায়হান তন্ময় হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী।

বৃহস্পতিবার সকালে পাবনা প্রেসক্লাবের সামনে আব্দুল হামিদ সড়কে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন নিহত তন্ময়ের বাবা জিয়াউল কাবি ও মা শাহানাজ পারভীন।

নিহতের বাবা-মা ক্ষোভ প্রকাশ করে বলেন, আসামীদের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হলেও কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

মানববন্ধনে স্বজন, এলাকাবাসী ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা অংশ নেন। মানববন্ধন শেষে জেলা প্রশাসককে একটি স্মারকলিপি দেয়া হয়।

উল্লেখ্য, গত ৩১ আগষ্ট রাতে পাবনা শহরের দিলালপুর বেলতলা সড়কে ছাত্রলীগ কর্মী এসএ রায়হান তন্ময় ও তার বন্ধু রানাকে এলোপাথারী কোপায় দূর্বৃত্তরা। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে ছাত্রলীগ কর্মী তন্ময় মারা যায়। এ ঘটনায় নিহতের মা শাহানাজ পারভীন বাদি হয়ে ১৩ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জনকে আসামী করে ৩ আগষ্ট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here