পাবনায় গৃহবধুকে পিটিয়ে হত্যা: স্বামী আটককলিট তালুকদার, পাবনা প্রতিনিধি:: পাবনা সদর উপজেলার বুদেরহাট এলাকায় নুরুন্নাহার (২৬) নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে স্বামী।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্বামী নুরুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ। রবিবার সকালে এ ঘটনা ঘটে। নিহত নুরুন্নাহার পাবনার ফরিদপুর উপজেলার দত্তপুঙ্গলী গ্রামের নবাব আলীর মেয়ে। তিনি দুই মেয়ে সন্তানের জননী ছিলেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ৯ বছর আগে একই গ্রামের মোয়াজ্জেম হোসেন ব্যাপারীর ছেলে নুরুল ইসলামের সাথে নুরুন্নাহারের বিয়ে হয়। বিয়ের পর তারা পাবনা শহরের বুদেরহাট এলাকায় আব্দুস সুবহান নামের জনৈক ব্যক্তির বাড়ীতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

রোববার সকালে পারিবারিক বিরোধের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী নুরুল ইসলাম ক্ষিপ্ত হয়ে পাটার শিল দিয়ে তার স্ত্রী নুরুন্নাহারকে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই নুরুন্নাহারের মৃত্যু হয়। স্থানীয়রা ঘাতক স্বামীকে আটক করে থানায় খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। পরে স্বামী নুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি আব্দুর রাজ্জাক।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here