bonduk-juddoরাজবাড়ীর পাংশায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জেলার কুখ্যাত ডাকাত আব্দুস সোবাহান (৪৯) নিহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল,দুইটি ওয়ান শুটারগান, আট রাউন্ড গুলি, ছয়টি গুলির খোশা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পাংশা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু শ্যামা মো. ইকবাল হায়াতসহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে রাজবাড়ীর পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়নের বুরুরিয়া গ্রামের আক্তার মাস্টারের  আম বাগানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত আব্দুস সোবাহান নিহত হন। নিহত ডাকাত সোবাহান পাংশার লক্ষণদিয়া গ্রামের সুজাতুল্লাহ খান ওরফে সানাউল্লার ছেলে।

পাংশা থানা পুলিশের ওসি আবু শ্যামা মো. ইকবাল হায়াত জানান, পাংশা থানা পুলিশের সদস্যরা সোবাহানকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি অনুযায়ী অস্ত্র উদ্ধারের জন্যে মাছপাড়া ইউনিয়নের বুরুরিয়া গ্রামের একটি আম বাগানে নিয়ে যায়।

এসময় ডাকাত সোবাহানের গ্রুপের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি বর্ষণ শুরু করে। পুলিশও পাল্টা গুলি করে। এসময় ২৫ রাউন্ড গুলি বিনিময় করে পাংশা থানা পুলিশ। গুলি বর্ষণের এক পর্যায়ে সোবাহানকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নিয়ে আসা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও আট রাউন্ড গুলি, ছয় রাউন্ড গুলির খোশা উদ্ধার করেছে পুলিশ।

নিহত সোবাহানের বিরুদ্ধে দুইটি ডাকাতি, দুইটি অস্ত্র, একটি হত্যা, একটি হত্যা চেষ্টাসহ মোট ছয়টি মামলা ও দু্ইটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here