পাঁচ রিকশাচালকের ঘরে আগুনজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুরের রায়পুরে পাঁচ রিকশাচালকের বসতঘরে পেট্রোল ঢেলে আগুন লাগানোর অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

বুধবার বিকালে উপজেলার রায়পুর ইউনিয়নের দেবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণ আনার আগেই আব্দুর ছাত্তার, ইউসুফ, ইসমাইল, ইব্রাহিম ও হাসানের বসতঘর পুড়ে যায়। এতে ঘরে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা, দলিলসহ প্রায় ২০লাখ টাকার ক্ষতি হয় বলে দাবি করেন পরিবারগুলো।

ক্ষতিগ্রস্ত ইসমাইল ও তার স্ত্রী মমতাজ বেগম বলেন, পার্শ্ববর্তী বাড়ির আলি, মাদক ব্যবসায়ী জামাল, নুরু মিয়া ও জাফর মিজিদের সাথে জমি নিয়ে কয়েক মাস ধরে তাদের বিরোধ চলছে। এর জের ধরে ওই জমি ও বাড়ি থেকে উচ্ছেদ করতে গত পাঁচদিন আগে মমতাজ বেগমের গলায় অস্ত্র ঠেকিয়ে স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুটে নিয়ে এলাকা ছাড়ার হুমকি দেয় তারা।’

এঘটনায় স্থানীয়ভাবে বিচার না পেয়ে রবিবার থানায় লিখিত অভিযোগ দেন মমতাজ বেগমের স্বামী ইসমাইল। ওই অভিযোগের আলোকে পুলিশ উভয় পক্ষকে নিয়ে আগামী শনিবার বৈঠক করার সিদ্ধান্ত হয়। এতে ক্ষিপ্ত হয়ে আলি, জামাল, নুরু মিয়া ও জাফর মিজি প্রকাশ্যে প্রতিপক্ষের পাঁচটি বসতঘরে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায়।

রায়পুর থানার ভারপ্রপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বলেন, আগুন লাগার বিষয়টি থানায় মৌখিকভাবে জানানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here