স্টাফ রিপোর্টার :: এই ফাল্গুনে আসছে দেবলীনা সুর ও অনিরুদ্ধ’র বসন্তের গানচিত্র “এই যে বসন্ত”।  কোহেলী ডাকিছে বনে/ ভালো লাগা মনে মনে/ চোখের চাহনিতে কি মন্ত্র/ আহ এই যে বসন্ত/ আহ এই যে বসন্ত। এমন কথার গানটি লিখেছেন গীতিকার সুমন সাহা। গানের সুর করেছে শিল্পী অনিরুদ্ধ আর সংগীতায়জনে ছিলেন সুমন কল্যাণ।
গান সর্ম্পকে গীতিকার সুমন সাহা বলেন, আমার লেখা এইপ্রথম কোন গান একেবারে নতুন একজন শিল্পী সুর করল। একেবারেই ভিন্ন্য একটা আমেজের সুর হয়েছে গানটি। আমি নিশ্চিত শ্রোতারা একবার গানটি শোনলে বার বার শুনতে চাইবেন। গানের সুরে সেই মধু আছে। সুমন কল্যাণ দা সংগীতায়জনে একটা ফ্লেবার দিয়েছেন।
সংগীতশিল্পী দেবলীনা সুর গান সম্পর্কে বলেন, যেমন গানের কথা তেমন হয়েছে সুর। অনেকদিন অপেক্ষার পর এমন একটা গান গাইতে পেরে ভালো লাগছে। এখন তো ইউটিউবের ভিউ দেখে গান বিচার করা হয়। নিজে গেয়েছি দেখে বলছিনা, আমার ধারণা এবার বসন্তে এই গানটা হবে বসন্তের সেরা গান।
শিল্পী ও গানের সুরকার অনিরুদ্ধ গান সম্পর্কে বলেন, আমার এটাই প্রথম সুর করা গান যা জনসমুক্ষে আসছে। নিজের লেখা গানে নিজে সুর করি সেটা নিজের জন্যই গীতিকার সুমন সাহা দাদা কে অসংখ্য ধন্যবাদ আমায় এমন একটি সুযোগ দেয়ার জন্য। ভালো লাগার পাশাপাশি একটু ভয়ও পাচ্ছি প্রথম সুর করা গান বলে। আমি আমার মতো চেষ্টা করেছি। বাকিটা শ্রোতা দর্শকদের উপর ছেড়ে দিতে চাই। পহেলা ফাল্গুনে গানওয়ালার ইউটিউবে গানচিত্রটি প্রকাশিত হবে। আশা করি সবাই গান শোনে মন্তব্য করবেন।
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here