ডেস্ক রিপোর্ট:: কক্সবাজার শুটকি পল্লীতে কাজ করেন সবুজ। বাবা-মা ছাড়া তার বেড়ে ওঠা সেখানেই। এক সময় ভালোবাসে পরীকে। যার মা খাবারের হোটেল পরিচালনা করেন সাথে শুটকিরও।

অন্যদিকে শুটকি পল্লীর মহাজন শওকতও পছন্দ করেন পরীকে। তাকে ফিরিয়ে দিতে পারেন না। কারণ সবুজ তার অধীনেই কাজ করে। তাই যদি শওকত বিষয়টি জানতে পারে তা হলে সবুজের ক্ষতি হতে পারে।

পরী অনেকটা বুদ্ধি করেই দুজনের সঙ্গে সমানভাবে ভালোবাসার অভিনয় করে চলে। একরাতে এমন একটা কাণ্ড করে বসে যা তাদের কল্পনাতেও ছিল না। সবুজ এখন কী করবে ভেবে পায় না। এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটক ‘পরী থাকে আসমানে’।

নাটকটিতে সবুজের চরিত্রে অভিনয় করেছেন সজল ও সারিকাকে দেখা যাবে পরীর ভূমিকায়। এটি শুক্রবার (১৮ জুন) মাছরাঙা টেলিভিশনে রাত ১০টায় প্রচারিত হবে। নাটকটি রচনা করেছেন ইউসুফ আলী খোকন ও পরিচালনা করেছেন দীপু হাজরা।

‘পরী থাকে আসমানে’তে আরও অভিনয় করেছে নজরুল রাজ, রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, শাহরিয়া আলভিকা, সাইফ খান, এস এইচ সুমন প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে অভিনেতা সজল বলেন, ‘কাজটি অনেক কষ্টসাধ্য ছিল। কক্সবাজার থেকে ঘণ্টা খানেক জার্নি করে ভেতরের একটি জায়গায় কাজ করেছি। সেখানে শুটিং করার মতো সুযোগ সুবিধা ছিল না। নাটকটি করতে পুরো ইউনিটকেই বেশ কষ্ট করতে হয়েছে। গল্পটা ভালো ছিল। নির্মান ও দুর্দ্দান্ত হয়েছে। আর দীপু হাজরা বরাবরই ভালো কাজ করেন, যা নতুন করে বলবার কিছু নাই। আশা করি দর্শকরা ভালো কিছু পাবে।’

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here