কবপট মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছে,বিএনপি নেত্রী খালেদা জিয়া পদ্মা সেতু নিয়ে যা’ই বলুক না কেন নির্ধারিত সময়ের আগেই পদ্মাসেতুর নির্মাণ কাজ শেষ হবে।

পদ্মাসেতুর প্লানের থেকে কাজ এগিয়ে থাকায় ইতিমধ্যে ৫০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। পদ্মা সেতু উদ্ধোধনের মধ্যে দিয়ে সকল ষড়যন্ত্রের জবাব দেয়া হবে।

আজ শনিবার দুপুর দুপুরে মাদারীপুরের শিবচরে ৭ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর বড় বোন চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামের উদ্বোধন শেষে প্রধান অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোশাররফ হোসেন আরো বলেন, ৭ কিলোমিটারের বেশী ৪৪টি পিলারের উপরে পদ্মা সেতু নির্মাণ করা হচ্ছে। খালেদা জিয়ার যদি মানসিক ভারসাম্য থাকতো তাইলে ‘জোড়া তালি দিয়ে পদ্মা সেতু নির্মাণ করা হচ্ছে’ এমন মন্তব্য করতেন না। কারণ প্রতিটি সেতুই জোড়া তালির পর একটু একটু করে পিলার সংযোগ দিয়ে নির্মাণ করা হয়। খালেদা জিয়ার এমন বক্তব্য তার জন্য শুভ হবেনা বলেও মন্তব্য করেন মন্ত্রী।

মন্ত্রী আরো বলেন, গনতন্ত্র শেষ হইয়া গেল বলে যারা চিল্লাচ্ছে তারাই কিন্তু গনতন্ত্রের বার টা বাজাইছে। ৫ জানুয়ারির নির্বাচনে এরশাদ সাহেব যদি তার দল নিয়ে নির্বাচনে অংশ না নিতেন বাংলাদেশের রাজনীতি চলে যেত তৃতীয় শক্তির হাতে তখন গনতন্ত্র ৫০ বছরের জন্য হারিয়ে যেত। আজ আমরা যেই সুখী-সমৃদ্ধিশীল বাংলাদেশ দেখতেছি, হয়তবা এর চেয়ে বিপরীত পরিস্থিতি হতো পারতো এ নির্বাচনে এরশাদ ও জাতীয় পার্টি যে ঐতিহাসিক ভূমিকা রেখেছে ইতিহাস একদিন তার মুল্যায়ন করবে।

শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য নুর-ই-আলম লিটন চৌধুরী, ঢাকা-৬ আসনের সাংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদ, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেনসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here