যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, পদ্মা সেতু ছাড়া এখন আর কোন স্বপ্ন দেখতে চাই না। স্বপ্ন একটাই তা হলো জাতীকে পদ্মা সেতু উপহার দেয়া। সকল মহলকে পদ্মা সেতু নিয়ে কোন রাজনীতি না করারও তিনি আহবান জানান। নাটোরের সিংড়ায় শনিবার রাত আটটার দিকে একটি ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সিংড়া থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট অহিদুর রহমানের সভাপত্বিতে জনসভায় আরো বক্তব্য রাখেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার এমপি, সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট জুনাইদ আহম্মেদ পলক এবং নাটোর জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সাজেদুর রহমান খান। তিনি আরো বলেন, আমি রাস্তার মন্ত্রী, আমার কাজ অফিসে নয় রাস্তায়। তাই দায়িত্ব পাওয়ার পর থেকে গত আড়াই মাস ধরে আমি রাস্তায় রাস্তায় ঘুরছি। তিনি দেশের সব মন্ত্রীদের শাসক হয়ে শীতাতপ নিয়ন্ত্রিত অফিসে বসে না থেকে কর্মী হয়ে দেশের কাজ করার আহবান জানান। তিনি বলেন, দেশের মানুষ মন্ত্রীদের কথা শুনতে চায় না কাজ দেখতে চায়।

এর আগে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তিনি নাটোরের সিংড়া-আত্রাই সড়কে পাঁচ কোটি ৮১ লাখ টাকা ব্যয়ে ৯২.৯৭ মিটার দৈর্ঘ্যের জোড় মলিকা সেতু নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। সিংড়া উপজেলার নিঙ্গইনে সড়ক ও জনপথ বিভাগ এই সেতু নির্মান করছে।

নাটোর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী বাদেশ আলী জানান, সেতুটি নির্মিত হলে বর্ষাসহ ৬/৭ মাস যোগাযোগ বিচ্ছিন্ন নাটোরের সাথে সিংড়া-আত্রাই হয়ে নওগাঁর দুরত্ব ৮৪ কিলোমিটার হ্রাস পাবে। এতে জ্বালানী খরচ কমার পাশাপাশি চলনবিলের মানুষের উৎপাদিত কৃষি  পন্যের  ন্যায মূল্য পেতে সুবিধা হবে। পরে রাতে তিনি নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তাদের সাথে এবং নাটোর সার্কিট হাউজে জনপ্রতিনিধি, পেশাজীবি, সুধীজন ও মহাজোটের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। এর আগে সন্ধ্যায় মন্ত্রী নাটোরে পৌছলে সিংড়া পৌরসভার মেয়র ও পৌর বিএনপির সভাপতি অধ্যাপক শামীম আল রাজী ও পৌরসভার কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে বরন করে নেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/আকতার হোসেন অপূর্ব/নাটোর

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here