নোয়াখালীর সোনাপুরের দত্তবাড়ীর মোড় এলাকায় রবিবার ভোর ৬ ছায় পিক আপের ছাকায় পিষ্ট হয়ে ছালেহা খাতুন (৪৫) নামের এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়। নিহত মহিলার গ্রামের বাড়ী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ভাটিরটেক চৌমুহনীর তেরিজের পোল । নিহত মহিলার ২ ছেলে ও ১ মেয়ে। তার স্বামী মোতারাম মোল্লা একটি ব্যাংকে চাকুরী করে। রবিবার সকাল ভোর ছালেহা পিতার বাড়ী চোমুহনী হতে স্বামী বাড়ি বেগমগঞ্জের গঞ্জের মোকারাম মোল্লা বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়ে সোনাপুরের দত্ত বাড়ীর মোড় এলাকায় রাস্তাপারা পারের সময় মাইজদী থেকে আসা একটি পিক আপ ছাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। জনতা পিকআপ টি আটক করতে পারেনি। এ সময় জনতা কয়েকটি গাড়ী ভাংচুর করে এবং সোনাপুর-মাইজদী সড়কের গাছের গুড়ি পেলে সড়ক অবরোধ করে রাখে এবং শ্লোগান দিতে থাকে। খবর পেয়ে সুধারাম থানার এস আই মেহেদী’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে আসলে জনতা পুলিশের গাড়ী অবরোধ করে রাখে এবং হত্যাকারী পিকআপটি আটক ও ড্রাইভার কে গ্রেফতার করে শাস্তির দাবি জানায়। এ সময় ৩ ঘন্টা যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের সঠিক বিচারের আশ্বাসে জনতা সড়ক অবরোধ তুলে নেয়।

নিহতের মা জানান,‘ আমার মেয়ের হত্যাকারীর শাস্তি চাই’ এবং ঘাতক গাড়ীটি আটক চাই।

এস আই মেহেদী জানান, অভিলম্বে গাড়ীটি এবং গাড়ীর ড্রাইভার কে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মুহাম্মদ রহমত উল্যাহ/নোয়াখালী

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here