নোয়াখালীতে ম্যাটস্‌ শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: বঙ্গবন্ধুর পঞ্চম বার্ষিকী পরিকল্পনা মোতাবেক ম্যাটস্‌ শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার অধিকার নিশ্চিত করণ, কমিউনিটি ক্লিনিকে সরকারী ভাবে নিয়োগ ও বেসরকারি ক্লিনিক/হাসপাতালে ম্যাটস্‌ থেকে পাশকৃত ডিপ্লোমা চিকিৎসকদের পদ সৃষ্টি ও বাস্তবায়ন করণ, সতন্ত্র মেডিকেল এডুকেশন বোর্ড গঠন করা ও ইন্টার্ণশীপ ভাতা প্রদানের দাবিতে নোয়াখালীতে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে ম্যাটস্‌ শিক্ষার্থীরা।

রোববার (২৩ এপ্রিল) সকাল ১১টায় নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের (বিডিএমএসএ) জেলা শাখা আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিডিএমএসএ জেলা শাখার সভাপতি মো.আরএইচ রিফাত।

এসময় উপস্থিত ছিলেন, বিডিএমএসএ নোয়াখালীর সাধারণ সম্পাদক মো.দাউদুল ইসলাম শিমুল, সাংগঠনিক সম্পাদক মো.শাহিনুর ইসলাম সৈকত, যুগ্ম সম্পাদক রাকিব হোসেন রকি, মহিলা বিষয়ক সম্পাদক হুমাইরা নাসরিন রিমা ও জয়দেব ভৌমিক প্রমুখ।

আগামী ২৫ এপ্রিলের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যদি গঠনমূলক কোন তৎপরতা প্রকাশ না করলে আগামী ২৬ এপ্রিল এক লক্ষ শিক্ষার্থী কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারন করে বিডিএমএসএ নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here