নারায়ণগঞ্জ: বিশ্বে নীট ওয়্যার পন্য রপ্তানির মাধ্যমে বিকেএমইএ একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছে। তাই সরকারের বিকেএমইএ’কে মূল্যায়ন করার সময় হয়েছে। অনেকে বলছে বাংলাদেশ থেকে নীট ওয়্যার চলে যাবে।

narayanganj-photoকিন্তু আমি বলতে চাই বাংলাদেশ থেকে নীটওয়্যার কেউ ছিনিয়ে নিতে পারবে না। তবে আমাদের উচিত নিজেদের মাঝে প্রতিযোগীতা বন্ধ করা। একটি প্রতিষ্ঠান একজন বায়ারের কাছে পন্য বিক্রি করছে আরেকজন মালিক কম মূল্যে একই বায়ারের কাছে পন্য বিক্রির অফার দেওয়া বন্ধ করতে হবে। তাহলেই দেখবেন বাংলাদেশ থেকে নীট ওয়্যার ছিনিয়ে নেওয়ার সাধ্য কারো নেই।

শনিবার রাতে নারায়ণগঞ্জ ক্লাবের দ্বিতীয় তলায় শীতলক্ষ্যা কমিউনিটি সেন্টারে নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ এর ১৯তম বার্ষিক সাধারণ সভায় (ইজিএম) সংগঠনটির সভাপতি ও সংসদ সদস্য সেলিম ওসমান এ কথা বলেন।

বার্ষিক সভায় নারায়ণগঞ্জের চাষাঢ়ায় বিকেএমইএ এর নিজস্ব ভবন কমপ্লেক্স নির্মাণ প্রসঙ্গে সেলিম ওসমান বলেন, আগামী ২০১৭ সালের মধ্যেই নারায়ণগঞ্জে বিকেএমইএ এর নিজস্ব ভবন কমপ্লেক্সের নির্মাণ কাজ সম্পূর্ন হবে বলে আশা প্রকাশ করছি।

মদনগঞ্জের শান্তিরচরে নীট পলস্নী নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, আমরা নীটপল্লীর জন্য অত্যন্ত যোগ্য একটি স্থান নির্বাচন করেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি অনুমোদন দিয়েছেন এবং কার্যক্রম এগিয়ে যাচ্ছে অতএব নীটপল্লী নারায়ণগঞ্জেই হবে এবং নীট ওয়্যার বিশ্বের দরবারে আরো এগিয়ে যাবে।

বার্ষিক সভায় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির প্রথম সহ সভাপতি এইচ আসলাম সানি, দ্বিতীয় সহ সভাপতি মনসুর আহম্মেদ, সহ সভাপতি(অর্থ) জিএম ফারুক, পরিচালক মঞ্জুরুল হক অন্যান্য পরিচালক সহ বিকেএমইএ এর সদস্য প্রতিষ্ঠানের মালিকবৃন্দরা।

এম আর কামাল/ইউনাইটেডনিউজ/৩ঘ.

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here