নিশির ‘ভালোবাসার নামে’ষ্টাফ রিপোর্টার :: চলতি সপ্তাহে প্রকাশিত হলো কণ্ঠশিল্পী নুসরাত জাহান নিশির ‘ভালোবাসার নামে’গানের মিউজিক ভিডিও। রেজাউর রহমান রিজভীর লেখা এই গানটির সুর ও সংগীত করেছেন সাজেদুর সাহেদ।

‘ভালোবাসার নামে’গানের কথাগুলো এমন- ‘ভালোবাসার নামে, আমায় কোরো না পর, স্বপ্ন ছাড়া বাঁচি আমি, তুমি নেই বুকের ভেতর।’গানটি নেয়া হয়েছে নিশির প্রথম একক অ্যালবাম ‘মেলোডিয়াস নাইটিঙ্গেল নিশি’থেকে। অ্যালবামটি চলতি বছরের ভালোবাসা দিবসে সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত হয়।

ই-মিউজিকের ব্যানারে ‘ভালোবাসার নামে’গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন ইয়ামিন এলান। সম্প্রতি রাজধানীর অদূরে আশুলিয়ায় মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে নিশি বলেন, ‘ভালোবাসার নামে’অ্যালবামে আমার অন্যতম একটি পছন্দের গান। গানটির শ্রোতা রেসপন্স বেশ ভালো পেয়েছি। এজন্যই গানটির মিউজিক ভিডিও করার উদ্যোগ নিয়েছি। আশা করছি অডিওটির মতো ভিডিওটিও দর্শকদের কাছে সমাদৃত হবে।’

শীঘ্রই মিউজিক ভিডিওটি বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে বলে নিশি জানিয়েছেন। তবে ইতিমধ্যে মিউজিক ভিডিওটি ফেসবুক ও ইউটিউবে আপলোড করা হয়েছে। ‘ভালোবাসার নামে’ গানটির ইউটিউব লিংক: https://www.youtube.com/watch?v=KFnFMCmwRYA

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here