বাংলা প্রেস, নিউ ইয়র্ক থেকে :: নিউ ইয়র্কে নরসিংদী জেলা সমিতির নব নির্বাচিত নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার জ্যাকসন হাইটসের একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত জমকালো এ অনুষ্ঠানে প্রবাসী নরসিংদী জেলাবাসী ছাড়াও স্থানীয় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও নানা শ্রেনী পেশার মানুষ অংশগ্রহন করেন। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।
সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জাহিদুল হক খান অরুনের সভাপতিত্ব এবং সাধারন সম্পাদক জে মোল্লা সানির সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি কামাল আহমেদ, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সিনিয়র সভাপতি মহিউদ্দিন দেওয়ান এবং সাধারন সম্পাদক আব্দুর রহিম হাওলাদার, এটর্নি মইন চৌধুরী, বৃহত্তর কুমিল্লা সোসাইটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খবীর উদ্দিন ভুইয়া ,বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, আব্দুর রশিদ, বলাকা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি এ.মুমিত মাসুদ এবং ডাক্তার নাজমুল এইচ খান প্রমুখ। এছাড়াও মঞ্চে উপবিষ্ট ছিলেন নরসিংদী জেলা সমিতির ট্রাস্টি বোর্ডের সদস্য আবু সায়ীদ পণ্ডিত, শামসুল হক, আজহারুল ইসহাক খোকা এবং সাদারণ সম্পাদক জসিম উদ্দিন খন্দকার, সাইদুল ইসলাম এবং আহসান হাবিব ও প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী এখলাস আহমেদ।
প্রধান অতিথি তার বক্তব্যে নুতুন কার্যকরী কমিটির সফলতা কামনা করেন এবং কমিউনিটির সেবা প্রদানে বাংলাদেশ সোসাইটির বিভিন্ন কার্যক্রমের সঙ্গে যুক্ত থাকার পরামর্শ দেন। তিনি নরসিংদী জেলা বাসীর সার্বজনীন মঙ্গল কামনা করেন। প্রধান নির্বাচন কমিশনার তার বক্তব্যে একটি সুষ্ঠ ও গণতান্ত্রিক প্রক্রিয়াতে নুতুন কমিটি নির্বাচিত হবার জন্য এবং সবার সহযোগিতা করার জন্য সকলকে ধন্যবাদ জানান। অনুষ্টানে নব নির্বাচিত প্রত্যেক সদস্যদের সার্টিফিকেট প্রদান এবং ব্যাজ পরিয়ে দেয়া হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here