নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনা
SAMSUNG CAMERA PICTURES

খুলনা :: নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনায় অবস্থিত আমেরিকান কর্ণার ও রূপান্তর এর যৌথ উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস ২০১৭ উপলক্ষে আজ ৭ মার্চ বিকালে খুলনা পাইওনিয়ার মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে মহিলাদের প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফ, ডেইলী ট্রিবিউন সম্পাদক ফেরদৌসী আলী।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা মহিলা ক্রীড়া সংস্থ সহ-সভানেত্রী  মিসেস হোসনে আরা খান।

এ সময় আরো উপস্থিত ছিলেন আমেরিকান কর্ণার খুলনা এর কো- অডিনেটর ফারজানা রহমান, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনার কম্পিউটার সাইন্স এন্ড ইজ্ঞিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ও প্রক্টর মোঃ রবিউল ইসলাম , এনইউবিটি খুলনার সিনিয়র এ্যাসিটেন্ট ডাইরেকটর ড. আলাউদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তবৃন্দ।

প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশের রাজনৈতিক এবং অর্থনৈতিক ক্ষেত্রে নারীরা যে সাহসী ভূমিকা রাখছে তা সত্যিই প্রংসনীয়। মহিলাদের নিয়ে এমন একটি ব্যতিক্রম ফুটবল ম্যাচ আয়োজন সবার কাছে স্বরণীয় হয়ে থাকবে।- প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here