নারায়ণগঞ্জ শহরের ডন চেম্বার এলাকার মেডিস্টার জেনারেল হাসপাতালের লিফটে মাথা আটকে ঘটনাস্থলেই সাইদুর রহমান (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। দমকল বাহিনীর কর্মীরা এসে লিফটের যন্ত্রাংশ খুলে নিহতের লাশ উদ্ধার করে। এ মর্মানিত্মক ঘটনাটি ঘটেছে সোমবার মধ্যরাতে। নিহত সাইদুর রহমানের বাড়ি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুলস্নার আলীগঞ্জ গ্রামে। তিনি স্যানেটারি সামগ্রীর ব্যবসা করতেন।
নিহত সাইদুর রহমানের বোন আহত সফুরা বেগম জানান, সোমবার রাত ১টার দিকে তিনি ও তার এক বোন অনত্মঃসত্ত্বা ভাবী মনিকে শহরের ডন চেম্বার এলাকার মেডিস্টার জেনারেল হাসপাতাল নামের ওই ক্লিনিকে ভর্তি করেন। পরে লিফটে তারা দুই বোন ও ভাবী ওঠেন।
সফুরা জানান, তার ভাই সাইদুর রহমান লিফটে ওঠার আগেই দরজা বন্ধ না হয়ে লিফটি প্রচন্ড গতিতে উপরের দিকে উঠে যায়। এসময় লিফটের পাটাতনে তার ভাইয়ের মাথা আটকা পড়ে থেতলে যায়। এভাবে একঘণ্টা ঝুলে থাকেন সাইদুর রহমান। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় সফুরাসহ আরও ২জন আহত হন।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরম্নল কাদের জানান, লিফটে আটকে সাইদুরের মাথা থেতলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের ক্ষুব্ধ স্বজনরা ক্লিনিকটিতে ব্যাপক ভাংচুর চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
তিনি জানান, দমকল বাহিনীর কর্মীদের খবর দিয়ে এনে লিফটের যন্ত্রাংশ খুলে সাইদুরের লাশ উদ্ধার করা হয়। আহতদের ঢাকার শমরিতা হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি জানান, মঙ্গলবার দুপুর পর্যনত্ম নিহতের পরিবারের কেউ এ ঘটনায় মামলা করতে থানায় যাননি।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here