এম আর কামাল।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে একদল ডাকাতের সঙ্গে ডিবি পুলিশের গোলাগুলির ঘটনায় ডিবি’র এক উপ-পরিদর্শক (এসআই) গুলিবিদ্ধ হয়েছেন। এসময় দুই পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়েছে। শনিবার সকালে শহরের খানপুর সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

654ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানান, মাদক উদ্ধারের ঘটনা ফাঁস করে দিয়েছে, এমন সন্দেহে শনিবার সকালে শহরের খানপুর সরপাড়া এলাকায় ডাকাতদের সহযোগী বিল্লাল হোসেনের বাড়িতে হামলা করেন দেলু ও তার লোকজন।

ওইসময় ডিবি পুলিশের একটি দল খবর পেয়ে অভিযান পরিচালনা করে। ডিবি’র উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকেন দেলু ও তার লোকজন। পুলিশও পাল্টা গুলি করে। এসময় গুলিবিদ্ধ হন এসআই মনিরুজ্জান মনির। কিন্তু ডাকাত দেলু পালিয়ে যেতে সক্ষম হন। আহত এসআইকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

নারায়ণগঞ্জ ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার গভীর রাতে শহরের খানপুর মেইন রোডের একটি বাসা থেকে ডাতকাত মাস্টার দেলুর স্ত্রী লাকী আক্তার (৩০), তার মামা মোবারক (৪০), দুইজন সহযোগী সুজন (৩৪) ও হারুনকে (৩৫) আটক করা হয়।

পরে শনিবার সকালে সরদারপাড়ায় ডিবি’র পাঁচ উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম, মনিরুজ্জামান, মাজহারম্নল ইসলাম, মো. সেলিম ও আসাদুজ্জামানের নেতৃত্বে ডিবি সদস্যরা মিলে ঘটনাস্থলে গেলে তাদের লক্ষ্য করে গুলি ছোড়েন ডাকাত দেলু বাহিনীর লোকজন। দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়। ঘটনাস্থল থেকে একটি চাইনিজ কুড়াল, দু’টি ছুরি উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here