রাজু দে, নাটোর প্রতিনিধি :: একসাথে আটজন আক্রান্তের পরদিন নাটোরে করোনার শিকার হয়েছেন আরও একজন। আক্রান্ত ওই ব্যক্তি নাটোর আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ।

শহরের বলারিপাড়া এলাকার বাসিন্দা ওই চিকিৎসক নিজের আত্মতুষ্টির জন্য ক’দিন আগে পরীক্ষার জন্য নমুনা দেন। বুধবার তার পজিটিভ রিপোর্ট আসে।

ওই দিন রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে প্রেরিত ফলাফলে জানানো হয় ওই চিকিৎসক করোনায় আক্রান্ত। নাটোর সিভিল সার্জনের কার্যালয় বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে রাতে রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি বিভাগ থেকে রিপোর্ট পাওয়ার পর ওই চিকিৎসকের সাথে স্বাস্থ্য বিভাগসহ জেলা ও পুলিশ প্রশাসনের সাথে যোগাযোগ করলে বর্তমানে ওই ব্যক্তি সুস্থ আছেন বলে জানানো হয়।

নাটোর সদর হাসপাতালরে সহকারী পরিচালক ডা. মো. আনছারুল হক জানান, ‘ওই চিকিৎসকসহ কয়েকজন ডাক্তার ও স্বাস্থ্য কর্মী আত্মসন্তুষ্টির জন্য ক’দিন আগে পরীক্ষার জন্য নমুনা দেন। সকলের রেজাল্ট নেগেটিভ আসলেও তার পজেটিভ আসে। তিনি সুস্থ রয়েছেন এবং তার কোন ধরনের সমস্যা নেই। তবুও তার সাথে এ বিষয়ে সংশ্লিষ্ট বিভাগের কয়েকজন চিকিৎসকসহ প্রশাসনের প্রতিনিধিরা বৈঠক করেছেন।’

যেহেতু নমুনায় পজেটিভ তাই ওই চিকিৎসককে কোয়ারেন্টাইনে রাখাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সংশ্লিষ্টদের সাথে কথা বলে পরবর্তী  ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here