মোঃ আব্দুল হাকিম, নাটোর প্রতিনিধি :: নাটোরে যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার সকাল ৮ টায় নাটোর জেলা আওয়ামীলীগের আয়োজনে কান্দিভিটুয়া অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ।

এছাড়াও জেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় এক মিনিট নিরবতা পালন এবং মোনাজাত করা হয়। অন্যদিকে জেলা প্রশাসনের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান ও শ্রদ্ধা জ্ঞাপন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় জেলা প্রশাসনের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও নাটোরে প্রত্যেক সরকারী-বেসরকারী অফিস, আদালতসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এদিকে বিভিন্ন সংগঠন রক্তদান কর্মসূচী, কাঙ্গালী ভোজ, গাছের চারা বিতরণ সহ বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে দিনটি পালন করেছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here