নাটোরে অধ্যক্ষকে আটকে রেখে চেয়ারম্যানের মারধর

ডেস্ক রিপোর্টঃঃ  নাটোরের ম্যানেজিং কমিটির দ্বন্দ্বের জেরে মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাফর বরকতকে মারধরের অভিযোগ উঠেছে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে।

বুধবার (৩ জুলাই) সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের গোলাম ইয়াসিনিয়া ফাজিল মাদরাসায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাফর বরকত নাটোর সদর থানায় ১৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়িয়া (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামানসহ স্থানীয় লোকজন মাদরাসায় গিয়ে মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তির দাবি জানান। এ সময় মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাফর বরকতের সঙ্গে এ নিয়ে চেয়ারম্যানের কথা-কাটাকাটি হয়।

একপর্যায়ে অধ্যক্ষ জাফর চেয়ার তুলে চেয়ারম্যানের দিকে তেড়ে যান। তখন চেয়ারম্যান সমর্থকরা শিক্ষক জাফরকে ইউনিয়ন পরিষদে নিয়ে মারধর করে আটকে রাখে। পরে পুলিশ গিয়ে ওই শিক্ষককে উদ্ধার করে।

খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামান কালু বলেন, সকালে মাদরাসার পাশ দিয়ে ইউনিয়ন পরিষদে আসার সময় মাদরাসার ভেতর লোকজন জড়ো হওয়া দেখতে পাই। এ সময় সেখানে গেলে শিক্ষক জাফর বরকত আমাকে মারার জন্য চেয়ার ওঠান।

তিনি আরও বলেন, আমার লোকজন তাকে ধরে ইউপি কার্যালয়ে নিয়ে আটকে রাখে। তাকে কোনো মারপিট করা হয়নি। বরং তাকে উদ্ধার করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহমেদ বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here