নাটোর : নাটোরের বড়াইগ্রাম  উপজেলার পূর্ণকলস গ্রাম থেকে সোমবার নিখোঁজ হওয়া দুই ছাত্রী রাত্রী পারভীন ও ইপি খাতুনকে ঢাকা থেকে বুধবার ভোরে উদ্ধার করা হয়। রাত্রীর প্রেমিক আমিনুল ইসলামের মাধ্যমে ঢাকার উত্তরা এলাকা থেকে বড়াইগ্রাম থানা পুলিশ উদ্ধার করে।

জানা যায়, মঙ্গলবার বিকেলে রাত্রী ও ইপির পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রেমিক আমিনুলকে রাজাপুর থেকে আটক করে। তার দেওয়া তথ্য মতে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক নুরুজ্জামান ও কৃষ্ণমোহন রাতেই আমিনুলকে নিয়ে ঢাকায় পৌঁছেন। ভোরে মোবাইল ফোনে যোগাযোগ করে রাত্রী ও ইপি প্রেমিক আমিনুলের সাথে উত্তরা এলাকায় দেখা করতে এলে তাদেরকে আটক করা হয়।

এর আগে পূর্ণকলস গ্রামের গোলাম মোস্তফার মেয়ে রাজাপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী রাত্রী ও একই গ্রামের ইদ্রিস আলীর মেয়ে মুলাডুলি দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী ইপি খাতুন তাদের স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য একই সাথে সোমবার সকালে বের হয়ে যায়। স্কুল ও মাদ্রাসা ছুটির পর তারা উভয়েই বাড়িতে না ফিরলে অভিভাবকগণ উদ্বিগ্ন হয়ে পড়ে। সম্ভাব্য স্থানে খুজে না পেয়ে মঙ্গলবার বিকেলে থানায় অভিযোগ করে উভয় পরিবার।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইব্রাহিম ও বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কৃষ্ণ  মোহন সরকার জানান, মঙ্গলবার বিকেলে মেয়েটির বাবা বড়াইগ্রাম থানায় অভিযোগ করেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ এক ব্যক্তিকে আটক করে।

পাপন কুমার বসাক/

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here