মাহমুদুন নবী বেলাল, নওগাঁ প্রতিনিধি ::

নওগাঁতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নওগাঁ জেলা স্টেডিয়াম মাঠে বুধবার বিকেলে এই খেলা অনুষ্ঠিত হয়। বালক দলের ফাইনাল খেলায় নিয়ামতপুর উপজেলার চাপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে ৪-৩ গোলে ধামইরহাট উপজেলার কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

বালিকা দলের খেলায় নওগাঁ সদর উপজেলার কাঠখৈর সরকারি বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩-০ গোলে পত্নীতলা উপজেলার ফহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দীক মোহাম্মদ ইউসুফ রেজা প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, আজকের শিশু-কিশোর ভবিষ্যৎ বাংলাদেশের কর্ণধার। তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। মাদক ও মোবাইল আসক্তি থেকে মুক্ত থাকার জন্য তাদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা বাড়াতে হবে।

তিনি আরও বলেন, স্কুল পর্যায় থেকে খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে হবে। তাহলে আজকে আমাদের দেশের মেয়েরা যেমন আন্তর্জাতিক পর্যায়ে সফলতা অর্জনকরেছে তেমনি ভবিষ্যতেও আজকের শিশু-কিশোরেরা দেশের জন্য সুনাম বয়ে আনবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here