তন্ময় ভৌমিক, নওগাঁ

নওগাঁর মান্দায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় দুই দিনে তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে ট্রাক্টরের হেলপার চাকায় পিষ্ট হয়ে নিহত এবং বৃহস্পতিবার আরো একটি ট্রাক্টর উল্টে দুইজন নিহত হয়েছে।

মান্দা থানার ওসি আব্দুল্লাহেল বাকী জানান, শুক্রবার বেলা ১১ টার দিকে জেলা সদর উপজেলার দুবলহাটি গ্রাম থেকে মান্দার কুসুম্বা মসজিদে মানতের উদ্দেশ্যে যাবার পথে মান্দার ফেরিঘাটে একটি স্পিড ব্রেকার পার হবার সময় ট্রাক্টর থেকে পড়ে গিয়ে ট্রাক্টরের হেলপার সাইফুল ইসলাম(৩৮) চাকায় পিষ্ট হয়ে ঘটনা স’লেই নিহত হয়। তিনি সদর উপজেলার দুবলহাটি গ্রামের আব্দুল লতিফ শাকিদারের ছেলে।

অপর দিকে বৃহস্পতিবার ট্রাক্টর রাজশাহী থেকে নওগাঁ আসার পথে মান্দা ফেরিঘাট পেট্রোল পাম্পের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গভীর খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস’লেই ট্রাক্টরের চালক উপজেলার শ্রীরামপুর গ্রামের আতাউর রহমানের ছেলে মিন্টু মিঞা (২৮) নিহত হয়। ট্রাক্টরের আরোহী ঐগ্রামের আবুল হোসেনের ছেলে সোহেল রানা (২০) গুরুতর আহত হয়। লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয়। সেখানে সোহেল রানার অবস’ার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে থানায় পৃথক পৃথক মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here