ডেস্ক রিপোর্ট::  দেশ কঠিন সময় অতিক্রম করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, এমন সংকট বাংলাদেশের ইতিহাসে কখন ছিলও না। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম হু-হু করে বাড়ছে। দুর্নীতি কমছে না। দু’চার হাজার কোটি টাকা পাচারও এখন ছোট ঘটনা। কিন্তু মানুষ ভয়ে কথা বলে না, কথা বললেই মামলার শিকার হতে হয়।

রোববার (৫ মার্চ) সন্ধ্যায় গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

কুমিল্লা ও ফরিদপুর বিভাগের ইউনিয়ন পরিষদের (ইউপি) দলীয় সমর্থক সাবেক ও বর্তমান চেয়ারম্যানদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

দেশের মানুষ সংকটে থাকলেও সরকারের দুর্নীতি একটুও কমছে না উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, কিন্তু কেউ মামলার ভয় পায় না। মানুষের মধ্যে ছড়িয়ে পড়েছে বিএনপির আন্দোলন।

সারাদেশে দলের নেতাকর্মীদের মধ্যে কোন্দল ও গ্রুপিংয়ের সমালোচনা করে মির্জা ফখরুল বলেন, গত আগস্টে আন্দোলন শুরু হয়েছে। এই আন্দোলনে জনগণ কীভাবে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারে, কীভাবে অভ্যুত্থানের মধ্য দিয়ে এই সরকারকে সরানো যায়, সে বিষয়ে আপনারা সুনির্দিষ্ট পরামর্শ দেবেন। সেই লক্ষ্যেই ভারপ্রাপ্ত চেয়ারম্যান আপনাদের এখানে ডেকেছেন।

সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, সেলিমা রহমান অংশ নেয়। লন্ডন থেকে ভার্চুয়ালি মতবিনিময় সভায় যোগ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here