দেশের ১০ নারী পেলেন রোটারি ক্লাব সম্মাননাষ্টাফ রিপোর্টার :: রোটারি ক্লাব অব রমনার উদ্যোগে মঙ্গলবার  গুলশান ক্লাবে ২০১৪-১৫ বছরে যে সব নারীরা সমাজে, নারী অধিকার ও মানবাধিকার, শিক্ষা, শিল্প সাহিত্য, সংস্কৃতি, পেশা এবং ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদান রেখেছেন তাদেরকে সম্মানিত ও পুরস্কার প্রদানের আয়োজন করে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি সাফিনা রহমান বলেন এই দশজন নারীই নিজ ক্ষেত্রে উজ্জ্বল নক্ষত্র এবং তারা হচ্ছেন আমাদের আগামীদিনের পাথেয়।

যাদেরকে সম্মানিত ও পুরস্কার প্রদান করা হয় তারা হলেন, ক্রীড়ায় জোবেরা রহমান নীলু, পরিবেশ আইনে সৈয়দা রিজওয়ানা হাসান, সৃজনশীল উদ্যোগক্তায় তায় কনা রেজা, সংস্কৃতিতে সারা যাকের, নারী সাংবাদিকতায় তাসমিমা হোসেন বন্ধ্যাত্ব দূরীকরণে ডা.পারভীন ফাতেমা, বাংলাদেশে প্রথম নারী উপচার্য হিসেবে প্রফেসর ড. ফারহানা ইসলাম, নারী উন্নয়নে সালমা খান, প্রতিবন্ধীদের কল্যাণে সুলতানা এস এ জামান ও বাংলাদেশের রোটারি ক্লাবের প্রথম নারী জেলা গভর্নর রোটারিয়ান সাফিনা রহমান।

রোটারি ক্লাব অব রমনার প্রেসিডেন্ট রোটারিয়ান তালেয়া রেহমান ক্লাবের অগ্রগতি ও কার্যক্রম উপস্থাপন করনে। তিনি বলেন নারীরা দেশ গঠনে, নিজ পেশায় এবং সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

পিডিজি রোটারিয়ান হাবিবউল্লাহ খান ধন্যবাদ জ্ঞাপনে বলেন, এই নারীরা হচ্ছে নিজ নিজ ক্ষেত্রে বেগম রোকেয়া।

অনুষ্ঠানটি পরিচালনা করেন রোটারি ক্লাব অব রমনার সেক্রেটারি রোটারিয়ান ইসফাক এলাহী চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক রোটারি গভর্নর, বিভিন্ন রোটারি ক্লাবের সদস্য, গণমাধ্যম প্রতিনিধি, সুশীল সমাজের ব্যক্তিবর্গ ও রমনা রোটারি ক্লাবের প্রতিনিধিগণ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here