জয়পুরহাট : জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ফোঁপড়া গ্রামের কৃষিজীবী মোশারফ হোসেন মন্ডলের বাড়িতে শনিবার মধ্যরাতে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

সংঘবদ্ধ ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে নগদ দেড় লাখ টাকা,২টি মোটরসাইকেল,৫ভরি স্বর্ণালংকার,৩টি রঙীন টেলিভিশন সেট,৬টি মূল্যবান মোবাইল সেট সহ আনুমানিক ১০লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

ডাকাতিকালে বাধা দেয়ায় ডাকাতদের হামলায় গৃহকর্তার  বড় ও ছোট ছেলে এবং বড় ছেলের স্ত্রী গুরুত্ব আহত হয়েছেন। এদের মধ্যে ২বড় ও তার স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় ২জনকে  স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান ও ডাকাতদের হামলায় আহতরা জানান, শনিবার আনুমানিক রাত ২টার দিকে ২০/২৫ জনের সংঘবদ্ধ একদল ডাকাত উপজেলার ফোঁপড়া গ্রামের মৃত রইচ উদ্দীনের ছেলে মোশারফ হোসেন মন্ডলের বাড়িতে হানা দেয়।ডাকাতরা পরিকল্পিত ভাবে প্রাচীর টপকে ওই বাড়ির ভেতরে ঢোকে।

অস্ত্রের মুখে তারা ওই বাড়িতে লোকজনকে বেধরক মারপিট শুরু করে এবং প্রাণনাশের ভয় দেখিয়ে জোর পূর্বক তাদের কাছ থেকে নগদ দেড় লাখ টাকা,২টি মোটরসাইকেল, ৫ভরি স্বর্ণালংকার,৩টি রঙীন টেলিভিশন সেট,৬টি মূল্যবান মোবাইল সেট সহ আনুমানিক ১০লক্ষাধিক টাকার বিভিন্ন মালামাল লুট করে নিয়ে অন্ধকারে পালিয়ে যায়।

ডাকাত দলের মারপিটে গৃহকর্তা মোশারফ হোসেনের বড় ছেলে মোসত্মাফিজার রহমান(৪১),তার স্ত্রী তহমিনা বেগম (২৮) ও ছোট ছেলে মোখলেছার রহমান (৩৩)আহত হন।

এদের মধ্যে গুরুত্বর আহত মোস্তাফিজার রহমান ও তার স্ত্রী তহমিনা বেগম কে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে রোববার দুপুরে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এ ডাকাতির ঘটনায় লুট হওয়া কোন মালামাল উদ্ধার কিংবা ডাকাতদলের কাউকে আটক করতে পারেনি পুলিশ ।

এসএস মিঠু /

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here