শাহরিয়ার সিফাত, টাঙ্গাইল থেকে

দুই নেত্রীকে আপদ উল্লেখ করে তাদের হাত থেকে দেশকে বাঁচাতে দুই জোটের বাইরে তৃতীয় একটি জোট গঠনের ঘোষণা দিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আসম আবদুর রব।

২৬ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুরে স’ানীয় কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন। তিনি বলেন, কাদের সিদ্দিকীকে যাঁরা যুদ্ধাপরাধী  বলেন তাদের জিহবা কেটে দেওয়া উচিত।

জনসভায় প্রধান অতিথির ভাষণে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেন, আমি যুদ্ধাপরাধী হলে বঙ্গবন্ধুও যুদ্ধাপরাধী। হাসিনাকে হুশিয়ার করে দিয়ে কাদের সিদ্দিকী বলেন, আমাকে যুদ্ধাপরাধী বলার বিচার না করলে হাসিনা তিন মাসও ক্ষমতায় থাকতে পারবে না। দুই নারী নেত্রীর বাইরে কোন পুরুষের হাতে রাষ্ট্র ক্ষমতা দিতে পারলে আমার মৃত্যু সার্থক হবে। তিনিও দুই জোটের বাইরে আলাদা জোট গঠনের কথা বলেন।

সভায় সাবেক পররাষ্ট প্রতিমন্ত্রী আবুল হাসান চৌধুরী বলেন, কাদের সিদ্দিকীকে যুদ্ধাপরাধী বলার অর্থ মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে অপমান করা।

স’ানীয় উপজেলা পরিষদ মাঠে অধ্যাপক রফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, নাসরিন কাদের সিদ্দিকী, হাবিবুর রহমান খোকা বীর প্রতিক, শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, ইকবাল সিদ্দিকী, অধ্যাপক দেলোয়ার সিকদার, মীর জুলফিকার শামীম, আশিক জাহাঙ্গীর প্রমুখ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here