রফিকুল ইসলাম ফুলাল দিনাজপুর প্রতিনিধি :: করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে ছাত্রছাত্রীদের মাঝে খাদ্য ও হাত ধোঁয়ার সাবান বিতরণ করলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীরা।

আজ শনিবার (১৮ এপ্রিল) সকালে দিনাজপুর সদর উপজেলার পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের আয়োজনে  বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্য ও হাত ধোয়ার সাবান বিতরণ করা হয়।

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র নির্দেশনায় বিদ্যালয়ের ২৮৮ জন ছাত্র-ছাত্রীদের মাঝে সহায়তা সামগ্রী বিতরণ করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল বাতেন শাহ্, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাঁচকুড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাতলুবুল মামুনসহ বিদ্যালয়ের ম্যানোজিং কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাতলুবুল মামুন জানান, সুষ্ঠু ও সুন্দরভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মাঝে সামগ্রী বিতরণ করা হচ্ছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক ছাত্র-ছাত্রীদের সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে বিদ্যালয়ের শিক্ষার্থীদের পাশে দাঁড়াবার চেষ্টা করেছে। এভাবে দেশের প্রতিটি স্কুলের ম্যানেজিং কমিটি, শিক্ষক ও সাবেক শিক্ষার্থীরা যদি এগিয়ে আসে তাহলে সমাজের দরিদ্র ও অসহায় মানুষের দূর্ভোগ অনেকটা লাঘব হবে।

তিনি সরকারের পাশাপাশি দেশের এই সংকটময় মুহুর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি যে যতটুকু পারে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অন্যান্য ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষকবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here