ইয়ানুর রহমান।

শার্শা:দরিদ্র মহিলাকে লাঞ্চিত করে ক্ষমতার জাহির করলেন শার্শার এক ইউপি সদস্য। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ক্ষোভ প্রকাশ করেছে শার্শার লক্ষনপুর এলাকার সচেতন মহল।

099লাঞ্চনার শিকার শার্শার দূর্গাপুর গ্রামের শাহাজান আলীর স্ত্রী নারগিস বেগম জানান, তিনি গত বুধবার সকাল ১১টায় ভিজিডি কার্ডের চাল আনতে জান লক্ষনপুর ইউনিয়ন পরিষদে। সেখানে চাল নেয়ার আগে সরকারী খাতে টাকা জমা দিতে হয়। ভাংতি না থাকায় লক্ষনপুর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বাক্কার কাছে শত টাকার একটি নোট দেয় নারগিস বেগম। চাল নেয়ার পর বাকি টাকা ফেরত চাইলে দরিদ্র মহিলাকে লাঞ্চিত করে  ক্ষমতার জাহির করলেন শার্শার এক ইউপি সদস্য বাক্কা।

লাঞ্চনার শিকার নারগিস বেগম আরো জানান, চেয়ারম্যান শান্তির কাছে বিষয়টি জানালে তিনি চুপচাপ বাড়িতে চলে জাবার জন্য বলেন।

এ ব্যাপারে দূর্গাপুর গ্রামের শফিকুল ইসরামের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনাটি এলাকায় একন মুখে মুখে। সচেতন মহলের কাছে ঘটনাটি তীব্র অশনত্মসের ব্যাপারে পরিনত হয়েছে।

তিনি আরো বলেন, এলাকায় ভিজিএফ, রেশন কার্ড ও মাতৃকালিন কার্ড আওয়ামীলীগ সমর্থকদের বাদ দিয়ে বিতরন করা হয়েছে। শুধুমাত্র বেনাপোলের এক জনপ্রতিনিধির সমর্থকদের মাঝে বিতরন করা হয়েছে। এ ছাড়া ৯নং ওয়ার্ডের বিএনপি সভাপতি আব্দুস সালামকে দিয়ে এসব কার্ড বিতরন করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

ঘটনার সত্যতা জানতে চেয়ে লক্ষনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শান্তির কাছে ফোন করলে তিনি বলেন, ঘটনাটি মিথ্যা। এ ধরনের কোন ঘটনা ঘটেনি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here