মৌসুমী আক্তার সালমাস্টাফ রিপোর্টার :: দীর্ঘ ছয় বছর পর ত্রিদেশীয় সফরে যাচ্ছেন ক্লোজআপ তারকা মৌসুমী আক্তার সালমা। আগামী এপ্রিলে লন্ডন এবং জুনে আমেরিকা সফরে একাধিক কনসার্টে গান করবেন তিনি। এ ছাড়া ইতালি সফরের বিষয়ে আলোচনা হলেও এখনো সময় চূড়ান্ত হয়নি।

দীর্ঘদিন পর বিদেশ সফর প্রসঙ্গে সালমা বলেন, ‘প্রতি বছরই বিদেশের মাটিতে কনসার্ট করার প্রস্তাব পেয়েছি। কিন্তু স্বামীর অনুমতি না থাকায় এতদিন আমি এসব প্রস্তাব বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়েছি। আসলে শিবলী (শিবলী সাদিক) চাইত না, আমি দেশের বাইরে স্টেজ শো করি। অর্থাৎ এ বিষয়ে সে স্বাচ্ছন্দ্যবোধ করত না বলেই আমারও বিদেশের মাটিতে এতদিন গান করা হয়নি। আর এসব মতানৈক্যর জের ধরেই আমরা আলাদা হয়েছি। এখন এসব জটিলতা না থাকায় ত্রিদেশীয় সফরে যাচ্ছি। আশা রাখি, প্রবাসী শ্রোতাদের মনোমুগ্ধ পরিবেশনা উপহার দিতে সক্ষম হব।’

এদিকে, সালমা বর্তমানে ঢাকা ও ঢাকার বাইরে স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সেই ধারাবাহিকতায় গতকাল তিনি যশোরে একটি বড় বাজেটের কনসার্টে গান করেছেন। তারও আগে তিনি নরসিংদী, ঢাকা, চট্টগ্রাম, টাঙ্গাইল, সিলেটসহ দেশের বিভিন্ন জেলায় ধারাবাহিকভাবে শো করে আসছেন।

এ ছাড়া সম্প্রতি সালমা ইপি অ্যালবাম ‘মনমাঝি’ প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here