ডেস্ক রিপোর্টঃঃ  শুধু একাডেমিক পড়াশোনাই যে ভবিষ্যৎ ক্যারিয়ার স্থির করে, তা ঠিক নয়। প্রতিযোগিতামূলক সময়ে পৃথিবী যেমন দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে এক্ষেত্রে নিজেকে তৈরি করতে পারার চ্যালেঞ্জ নিয়েই এগোতে হবে, নইলে পিছিয়ে পড়তে হবে। সে কথা চিন্তা করেই এবার তিতুমীর কলেজ ক্যারিয়ার নিয়ে আসলো ক্যারিয়ার এক্স প্রোগ্রাম।

‘CareerX’ হল একটি বিস্তৃত মাসব্যাপী পেশাদার উন্নয়ন প্রোগ্রাম যা স্নাতক এবং তরুণ পেশাদারদের তাদের পেশাগত জীবনের সাথে সম্ভাব্য সর্বোত্তম শুরু করতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে। প্রোগ্রামটি যোগাযোগ, ব্যবস্থাপনা, অপারেশন, ইন্ট্রাপ্রেনিউরশিপ এবং আরও অনেক কিছু সহ আধুনিক কর্মক্ষেত্রের জন্য প্রাসঙ্গিক প্রয়োজনীয় বিষয়গুলি কভার করে। ভিডিও-ভিত্তিক অনলাইন মডিউলগুলি প্রশিক্ষকের নেতৃত্বে, ব্যক্তিগতভাবে, এবং ভার্চুয়াল সেশনগুলির পাশাপাশি সাপ্তাহিক ক্যাপস্টোন প্রকল্পগুলির সাথে একটি সত্যিকারের অর্থপূর্ণ শেখার অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য পরিপূরক।

🔸️যোগ্যতা
তৃতীয় এবং চতুর্থ বর্ষের স্নাতক ছাত্র
● স্নাতকোত্তর ছাত্র
● বিশ্ববিদ্যালয়ের স্নাতকরা চাকরির সুযোগ খুঁজছেন
● দুই বছরের কম কাজের অভিজ্ঞতা সহ তরুণ পেশাদার

🔹️কীভাবে ‘CareerX’ আপনার পেশাগত বিকাশকে এগিয়ে নিয়ে যাবে:
● সমালোচনামূলক চিন্তাভাবনা, যোগাযোগ, ব্যবস্থাপনা এবং ক্রিয়াকলাপ, ইন্ট্রাপ্রেনিউরশিপ এবং দল গঠনের উপর পেশাদার উন্নয়ন প্রশিক্ষণ
● ‘BYLC’ এর অংশীদার নিয়োগকারীদের সাথে একচেটিয়া চাকরির সুযোগ
● শিল্প নেতাদের সাথে নেটওয়ার্কিং সুযোগ
● একটি ডায়াগনস্টিক মানসিকতা বিকাশের উপর প্রশিক্ষণ
● ক্যারিয়ার কাউন্সেলিং
● কর্মজীবন পরিকল্পনা এবং কাজের প্রস্তুতির উপর একের পর এক পরামর্শ
● অংশগ্রহণকারীদের দক্ষতা অনুসারে সেরা কাজের উপযুক্ত নির্ধারণের জন্য যোগ্যতা পরীক্ষা
‘BYLC’ তিতুমীর কলেজ ক্যারিয়ার ক্লাবের সহযোগিতায় সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের জন্য একটি এক্সক্লুসিভ ‘CareerX’ আয়োজন করছে। আপনি যদি আগ্রহী হন, এখনই আবেদন করুন!

⊕রেজিস্ট্রেশন লিংক:
https://l.facebook.com/l.php?u=https%3A%2F%2Fform.123formbuilder.com%2F6309227%3Ffbclid%3DIwAR0DxIbBjXzqMvCRxAJpf1LFdd0d_FcGOequyv6PY7daD5Jd9Jv8T-xAaSE&h=AT0PhibEPoWJfIHDY9AIw7UNImV8tBt_a_302BJcXXurtHOb4UlB55IcFcR71ZehYqZj7LhWqMRbRqkcGdmLlrgC-_WU8VvKB_S-zYrFXVLEj1AnZoFLCVggE8FfDQ2wmq0VpA

সোমবার (৫ ডিসেম্বর) থেকে আগামী ১৭ ই ডিসেম্বর পর্যন্ত নিয়মিত তিতুমীর কলেজ ক্যাম্পাসে সরকারি তিতুমীর কলেজ ক্যারিয়ার ক্লাবের পক্ষ থেকে CareerX এর বুথ বসবে (সময়: সকাল ৯ টা থেকে দুপুর ২ টা)।
CareerX 26 Application Form (Titumir College)

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here