ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক র্দূঘটনায় নিহত ২ আহত ৪মোহাম্মদ মাসুদ, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :: ব্রাহ্মনবাড়িয়ার সরাইলের ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামাবাদ এলাকায় অটোরিক্সা সিএনজি ও শ্যামলী পরিবহন (বাস) মুখোমুখি সংর্ঘষে  কলেজ ছাত্রসহ নিহত ২ শিশুসহ আহত ৪।

নিহতরা হলেন হবিগঞ্জ জেলার ধর্মঘর এলাকার এনামুল হক এর ছেলে ইনজামামুল হক (২২) সে ব্রাহ্মণবাড়িয়া সরকারী কলেজের ছাত্র । অপর জন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা এলাকার মৃত বজলুর রহমানের ছেলে দরবেশ আলী (৩৭) সে মাধবপুর সোপান সিএনজি পাম্পে কাজ করতেন।

তারা সকলেই মাধবপুর থেকে সিএনজি যোগে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়। ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন ইসলামাবাদ এলাকায় সিএনজিটিকে চাপা দেয়।

বিশ্বোরোড হাইওয়ে ফাড়ির সার্জেন জাহাঙ্গীর আলম জানান, আজ সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামাবাদ এলাকায় সিএনজি ও শ্যামলী বাস এর মুখোমুখি সংর্ঘষে দুই জন নিহত  ও শিশুসহ আহত চার। নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে।  আহতদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। সিএনজি’টি বিশ্বোরোড ফাড়িতে রাখা হয়েছে এবং বাসটি মাধবপুর থানায় আটক করা হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here