ডিবি পুলিশ পরিচয়ে লক্ষ্মীপুরে গাড়ী ছিনতাইকালে ৫ ছিনতাইকারী গ্রেফতারজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সদর উপজেলার বেড়ির মাথা নামক এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে সিএনজি চালিত অটোরিক্সা ছিনতাইকালে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করছে সদর থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার, ছিনতাইকৃত সিএনজি চালিত অটোরিক্সা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে আকাশ, শাহাদাত, আলীরাজ, নাজির মোল্লা ও সেলিম। তাদের সবার বাড়ি ঢাকার সাভারে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়. মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের বেড়ির মাথা নামক এলাকায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে একটি সিএনজি চালিত অটোরিক্সাকে দাঁড় করায় ছিনতাইকারীরা। এ সময় ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ির কাগজপত্র যাচাই-বাছাই শুরু করে তারা।

এক পর্যায়ে সিএনজি চালিত অটোরিক্সার চালক সবুজকে অস্ত্র ঠেকিয়ে অটোরিক্সার চাবি তাদের হাতে নিয়ে চালকের মুখে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে অটোরিক্সাটি নিয়ে যায়। পরে অটোরিক্সার চালক সবুজ তার গাড়ির মালিককে ফোন দিয়ে বিষয়টি জানায়। খবর পেয়ে সদর থানা পুলিশ বিভিন্ন স’ানে চেকপোষ্ট বসিয়ে তল্লাশি চালায়।

এক পর্যায়ে সদর থানার এস আই কবির হোসেন ও এ এস আই সারোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশ মজুচৌধুরীর হাট এলাকা অভিযান চালিয়ে ওই ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও ছিনতাইকৃত সিএনজি চালিত অটোরিক্সা ও একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি ছিনতাইকালে ৫ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই আন্তঃজেলা ছিনতাই চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here