ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি:: ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) তে “রোল অব ভার্চুয়াল ক্লাসরুম ইন এডুকেশন ” শীর্ষক ওয়েবইনারের আয়োজন করা হয়েছে৷ বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউটশনাল কোয়ালিটি এসুয়ারেন্স সেলের (আই.কিউ.এ.সি) উদ্দ্যেগে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছেে।

অনুষ্ঠানটি আজ (২৭ মে) বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে এবং বিশ্ববিদ্যালয়ের সকল ফ্যাকাল্টির সদস্যরা অংশগ্রহণ করতে পারবেন৷

ওয়েবিনারের পৃষ্ঠপোষকতায় থাকবেন ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভাপতি ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী (এমপি)। আইকিউএসি পরিচালক সিরাজুল ইসলাম প্রধানের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক রাইসুল ইসলাম সৌরভের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন – বিশ্ববিদ্যালয়ের মঞ্জুরি কমিশনের সহকারী পরিচালক জেসমিন পারভীন। এছাড়া উপস্থিত থাকবেন ভারতের পোট পাটিল কলেজ অব ইঞ্জিনিয়ারিং এন্ড ম্যানেজমেন্টের কম্পিউটার সাইন্স এবং ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড.অজয় বি গাদিচা। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here