ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ৪

তানসেন আল, বগুড়া প্রতিনিধি: ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়ার শাজাহানপুরে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ১ জন এবং হাসপাতালে নেয়ার পর আরো ১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে মহিলাসহ ৪ জন।

আজ বৃহস্পতিবার বিকেলে মহাসড়কের আড়িয়া বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, সিএনজি অটোটেম্পু যাত্রী উপজেলার আমরুল ইউনিয়নের জাদবপুর গ্রামের আব্দুব সামাদের পুত্র দলিল লেখক আব্দুর রশিদ (৬০) অপরজন মটরসাইকেল আরোহী যশোর জেলার মনিরামপুর উপজেলার মাহতাব আলীর পুত্র শহিদুল ইসলাম (৩০)। শহিদুল এলকো এগ্রিকালচার লিমিটেডের মর্কেটিং অফিসার হিসেবে বগুড়ায় দায়িত্বপালন করছিল।

আহতদের মধ্যে রয়েছে সিএনজি চালক বগুড়া শেরপুর উপজেলার জালাল উদ্দিনের ছেলে আলমগীর হোসেন(৪০), সিএনজি যাত্রী বগুড়া শেরপুর উপজেলার বিরুলিয়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে মৌ(১৮), বগুড়া সগর গোকুল গ্রামের মাহফুজারের স্ত্রী সাহিদা(৩২), এবং ট্রাক যাত্রী আমিরুল ইসলাম(৩০)। ট্রাক আটক আছে তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। আহত সাহিদা, মৌ এবং আরমগীরের অবস্থা আশংকাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাতনামা এক সাইকেল আরোহী মহাসড়কের পূর্ব পার্শ্ব হতে পশ্চিম পার্শ্বে পার হওয়ার সময় একটি মটরসাইকেল পিছন দিক থেকে এসে ধাক্কা দিলে উভয়ই মহাসড়কে পড়ে যায়। একই সময় ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-২৯৭৬) দ্রুতগতিতে এসে মটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোটেম্পুর (বগুড়া-থ-১১-০৮২৩) সাথে মুখোমুখি সংঘর্ষ লেগে যায়।

এ সময় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকটি পাশের খাদে পড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই দলিল লেখক আব্দুর রশিদ (৬০) মারা যায়। আহতদেরকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মটরসাইকেল আরোহী শহিদুল ইসলামের মৃত্যু হয়।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানাযায়, হাসপাতালে আনার পর চিকিৎসাধিন অবস্থায় শহিদুল নামের একজনের মৃত্যু হয়। আহত মৌকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করতে বলা হয়েছে। আলমগীর এবং সাদিয়ার অবস্থাও আশংকাজনক। আমিরুল আশংকা মুক্ত আছে।

ঘটনাস্থলে থাকা শাজাহানপুর থানার এসআই তাজমিনুর জানান, বিপরিত গামী ট্রাক এবং সিএনজির সংঘর্ষে একজন ঘটনাস্থলেই নিহত হয়েছে। একটি বাইসাইকেলের কারণে ত্রী-মুখি সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।

শাজাহানপুর থানার পরিদর্শক(সার্বিক) আব্দুল মান্নান জানান এখন পর্যন্ত ২জন নিহত হয়েছেন। ৪জন আহত আছেন। আহতদের চিকিৎসা যতখানি সম্ভব নিশ্চিত করছেন এবং চিকিৎসার জন্য ব্যক্তিগত ভাবে আর্থিক সাহায্য দিয়েছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো কেউ মামা দেয়নি। ট্রাক আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here