জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধি::

ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে সদর উপজেলার সাধুহাটি ইউনিয়নের ডাকবাংলা আহলে হাদীস মসজিদের সামনে এ দূর্ঘটনা ঘটনা ঘটে। তিনি সদর উপজেলার তেঁতুল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ছিলেন।

নিহত তাসলিমা খাতুন (৩৫) ঝিনাইদহ সদর উপজেলার বকুলতলা গ্রামের আবুবকর সিদ্দিকের মেয়ে। জানা গেছে, নিহত তাসলিমা খাতুন ও তার স্বামী সোবহান মিয়া ঝিনাইদহ থেকে জিবনে আসান নগর গ্রামে আত্মীয়দের বাসায় বেড়ানোর উদ্দেশ্য মোটরসাইকেলে রওনা হয়। পথে মধ্যে ঝিনাইদহ চুয়াডাঙ্গা-মহাসড়কের ডাকবাংলা বাজারের আহলে হাদীস মসজিদের এখানে পৌঁছালে চলতি পাখি ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল চালক (নিহতের স্বামী) নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিছন থেকে তার স্ত্রী স্কুল শিক্ষিকা তাসলিমা খাতুন ছিটকে রাস্তার উপর পড়ে যায়।

এসময় চুয়াডাঙ্গা থেকে ঝিনাইদহগামী দ্রুত গতিতে আসাজি এস এক্সপ্রেস বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তাসলিমা খাতুনের মৃত্যু হয়। খবর পেয়ে ডাকবাংলা ক্যাম্প পুলিশ ও ঝিনাইদহ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে পরিবারের কাছে তুলে দেন। এবিষয়ে ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেন ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ঝিনাইদহ হাইওয়ে পুলিশের এস আই সোহাগ বলেন, দূর্ঘটনার খবর শুনতে পেয়ে ডাকবাংলাতে আসি। এখানে এসে দেখি একজন মহিলার লাশ রাস্তার মাঝে পড়ে আছে। অজ্ঞাত নামা একটি বাসে পিষ্ট করে ঝিনাইদহের দিকে চলে যায়। কোন বাসের সাথে এ দূর্ঘটনা ঘটেছে তা খোঁজ নিয়ে তাদের আইনের আওতায় আনা হবে।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here