আব্দুস সাত্তার, লালমোহন প্রতিনিধি :: ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী লালমোহনে যথাযথ ভাবে পালন করতে হবে। ১৫ আগস্ট লালমোহন উপজেলা ও পৌরসভার প্রত্যেক মসজিদে দোয়া ও মোনাজাত করে ১৫ আগস্ট ঘাতকদের বুলেটে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের প্রতি দোয়া করা হবে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে লালমোহন পৌরসভা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

লালমোহন পৌরসভা আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল এর সভাপতিত্বে এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌর আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, আনম শাহ জামাল দুলাল, বদরুজ্জামান বাদল, সাইফুল ইসলাম, হেলাল উদ্দিন, সাংবাদিক আব্দুস সাত্তার, জাহিদুল ইসলাম নবীন, পৌর মহিলা আওয়ামীলীগের আহ্ববায়ক সালমা জাহান বুলু, যুগ্ম-আহ্বায়ক পারভীন আক্তার, নূর মোহাম্মাদ মুন্সিসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here